মহেশপুর

মালাধরপুর প্রয়াত শিক্ষিকার স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

শামীম খাঁন, ঝিনাইদহের চোখঃ

মালাধরপুর দাখিল মাদরাসার স্বনামধন্য শিক্ষিকা মরহুমা মর্জিনা খাতুন এর আত্বার মাগফিরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মালাধরপুর দাখিল মাদরাসার প্রাক্তন ছাত্র ছাত্রীদের উদ্দ্যোগে ২৮ রমজান স্বনামধন্য শিক্ষিকা মরহুম মর্জিনা খাতুনের আত্বার মাগফিরাত ও দোয়া মাহফিলে মোঃ আকিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি সংসদ সদস্য জনাব এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল এর অনুপস্থিতিতে বক্তব্য রাখেন তাঁর প্রতিনিধি জেলা সৈনিক লীগের সদস্য জননেতা জনাব মোঃ আজিজুর রহমান মন্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য পেশ করেন ১২ নং আজমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুস সাত্তার খাঁন, মোঃ মফিজুর রহমান, মোঃ আলমঙ্গীর হোসেন।

এছাড়া মাদরাসার সকল প্রাক্তন ও বর্তমান ছাত্র/ ছাত্রীসহ এলাকার রোজাদার ব্যক্তিরা উপস্তিত ছিলেন।

মর্জিনা খাতুন চলে গেলেন পরপারে। বিনা বেতনে ১৮ বছর শিক্ষকতা করেছেন অত্র মাদ্রাসায়। তিনি একটি মেয়ে ও একটি ছোট ছেলে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায় তিনি অনেক দিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। তিনি মৃত্যুর সাথে পান্জালড়ে গত এক মাস আগে পরপারে পাড়ি দেন।

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মালাধরপুর গ্রামের মোঃ কামাল হোসেনের স্ত্রী দির্ঘ ১৮ বছর যাবৎ মালাধরপুর দাখিল মাদ্রাসার কম্পিউটার শিক্ষক হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

বিনা বেতনে কঠোর শ্রম দিয়ে সকল শিক্ষক মাদ্রাসার সুনাম অক্ষুন্ন রেখেছেন। প্রতি বছরই সকল পাবলিক পরিক্ষার রেজাল্ট ভাল। এবছর দাখিল পরিক্ষায় ৩৩ জনের মধ্যে ২৭ জন পাশ করেছে। পাশের হার ৮৯%।

আমরা তার আত্বার মাগফেরাত কামনা করছি, তাকে যেন আল্লাহ জান্নাতবাসী করুক, আমিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button