মহেশপুর

মহেশপুরে বিজিবি’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

#শামীম খাঁন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদাহের মহেশপুর উপজেলার খালিশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর ব্যবস্থাপনায় সোমবার বিকালে বাঘাডাংগা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় মহিউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে ফ্রী মেডিকেল ক্যাম্পেইন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে স্থানীয় জনসাধারণের চিকিৎসা সেবা প্রদান করেন বর্ডার গার্ড হাসপাতাল, চুয়াডাংগা এর ভারপ্রাপ্ত অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আশফাকুর রহমান, এফসিপিএস, এএমসি, বর্গিত সার্জিক্যাল স্পেশালিষ্ট, মেজর এ টি শাহরিয়ার আহমেদ, এমএস, এএমসি বর্গিত সার্জিক্যাল স্পেশালিষ্ট এবং মেজর মইনুল ইসলাম, এএমসি, পর্যায়িত মেডিসিন বিশেষজ্ঞ। বর্নিত ক্যাম্পেইনে আনুমানিক ৪০০ জন স্থানীয় জনসাধারণকে চিকিৎসা সেবা প্রদান এবং তাদের মাঝে ঔষধ বিতরন করা হয়। খালিশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল কামরুল আহসান উক্ত ক্যাম্পেইন এ উপস্থিত থেকে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন।

উক্ত মতবিনিময় সভায় মাদক চোরাচালান, মানব পাচার, নারী ও শিশু পাচার এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রম এর বিষয়ে আলোচনা হয়।

এছাড়া উক্ত সভা ও মেডিকেল ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন খালিশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর উপ-অধিনায়ক মেজর কামরুল হাসান, জি ও সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন, প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সারোয়ার হোসেন,টেলিভিশন মিডিয়া এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, সহ-সভাপতি জাকির হোসেন,সেলিম রেজা, সদস্য আহসান হাবিব সাগর,মিজানুর রহমান এবং বিজিবি সদস্যগণ।মতবিনিময় সভা শেষে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয় এবং স্থানীয় জনসাধারণের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button