নির্বাচন ও রাজনীতিহরিনাকুন্ডু

ক্ষুধা, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত হরিণাকু-ু গড়তে অঙ্গীকার

এইচ মাহাবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ক্ষুধা, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত হরিণাকু-ু গড়তে অঙ্গীকার করলেন নৌকার কান্ডারী আলহাজ্জ মশিউর রহমান জোয়ার্দ্দার। হরিণাকু-ুকে আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে চান এই ত্যাগী নেতা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাপাশহাটিয়া ইউনিয়ন পরিষদের একাধীকবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান।

সকল কানকথার অবসান ঘটিয়ে হরিণাকুন্ডু উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে দলীয় নৌকা প্রতীকের চিঠি পাওয়ার পর উপজেলার কৃষক, শ্রমজীবী, মেহনতী, রাজনৈতিক নেতাকর্মী ছাত্র শিক্ষক অভিভাবক, চাকুরীজীবী, সাংস্কৃতিক নেতাকর্মী, গৃহীনিসহ সকল শ্রেণীপেশার মানুষের ঐকান্তিক চাওয়া পূর্ণ হল।

সভাপতির উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী হওয়ার খবর প্রকাশের পর-পরই উপজেলার দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক আনন্দ উচ্ছাসের সৃষ্টি হয়েছে। এসময় দলীয় নেতাকর্মী সহ সকল শ্রেনীর মানুষ খুশিতে মাতোয়ারা হয়ে ওঠে।

ছাত্র রাজনিতী থেকে শুরু করে মূল রাজনীতিতে সক্রিয়তা, একাত্তরের মুক্তিযুদ্ধে অংশগ্রহন সহ দলীয় নেতাকর্মীদের রাজনীতিতে ধরে রাখার কারণে সফল সংগঠক ও আদর্শ রাজনীতিবীদ হিসেবে সকলের কাছে পরিচিত। জোট সরকারের আমলে দুঃসময়ে নির্যাতিত আওয়ামীলীগ নেতাকর্মীদের আইনি ও আর্থিক সহায়তা করে পাশে থাকায় ত্যাগী নেতাকর্মীদের কাছে তিনি কর্মীবান্ধব ও জনদরদী নেতা হিসেবে ইতিমধ্যেই আস্থাভাজন হয়েছেন।

উপজেলা পরিষদ নির্বাচনী প্রচারণা এখন হতে চলেছে ক্ষোভহীন উৎসবমুখর পরিবেশে।

তিনি ছাত্র রাজনীতি থেকেই শৈরাচার বিরোধী আন্দোলন, সহ বিভিন্ন আন্দোলনে আওয়াামীলীগের হয়ে অগ্রনী ভূমিকা পালন করেছেন।

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে গণমানুষের সাথে থেকে আওয়ামী রাজনীতিকে পরিচালনার অঙ্গীকার ব্যাক্ত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button