কালীগঞ্জ

ঝিনাইদহে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে নাশকতার মামলা

ঝিনাইদহের কালীগঞ্জে বিএনপি- জামায়াতের ৬০ কর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা হয়েছে। পুলিশ এদের মধ্যে একজন জামায়াত ও দুই বিএনপি কর্মীসহ তিনজনকে গ্রেফতার করেছে। শুক্রবার (২৬ অক্টোবর) ভোর রাতে উপজেলার সুন্দরপুর এসবিএ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠের পাশে রেল লাইনের ওপর নাশকতার গোপন বৈঠক করার সময় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় অন্যান্য আসামিরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি বোমা উদ্ধার করেছে বলে দাবি করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, শুক্রবার ভোর রাতে জামায়াত-বিএনপির একটি সংঘবদ্ধ দল সুন্দরপুর এসবিএ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠের পাশে রেল লাইনের ওপর বসে নাশকতার গোপন বৈঠক করছিল। পুলিশ গোপন সূত্রে এ খবর পেয়ে সেখানে অভিযান চালায়। সে সময় পুলিশের ওপর ৪টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। সে সময় পুলিশ তাদের ধাওয়া করে একতারপুর গ্রামের জামায়াতের কর্মী সামছুল ইসলাম (৪০) একই গ্রামের বিএনপি কর্মী সোহাব আলী (৩৭) ও কালুখালী গ্রামের বিএনপি কর্মী তোতা মিয়াকে (৩২) গ্রেফতার করা হয়। বাকি আসামিরা পালিয়ে যায়।

ওসি আরো জানান, এ ঘটনায় থানায় ২৭ জামায়াত-বিএনপি কর্মী’র নাম উল্লেখসহ অজ্ঞাত ৬০ জনকে আসামি করে একটি নাশকতার মামলা করা হয়েছে। গ্রেপ্তারদের দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button