ঝিনাইদহ সদর

ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে।সকাল ৯টায় জেলা শহরের চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ড এলাকায় স্থাপিত প্রেরণা ’৭১ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণের মধ্য দিয়ে দিনের কর্ম সূচীর সুচনা করেন জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলাম।

এরপর পুলিশ বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদ, স্বাস্থ্য বিভাগ, ঝিনাইদহ জেলা প্রেসক্লাব, পৌরসভা, উপজেলা প্রশাসন সহ বিভিন্ন সরকারী দপ্তরের পক্ষ থেকে পুষ্পস্থবক অর্পণ করা হয়। এছাড়াও জেলা আওয়ামীলীগ,সেচ্ছাসেবক লীগ ছাত্রলীগ শ্রমিক লীগ সহ বিভিন্ন স্কুল কলেজ বেসরকারী প্রতিষ্ঠান, সংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন। ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে জেলার সকল উপজেলায় পবিত্র কোরআন খতম বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়াও ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটী, সাধুহটী সহ বিভিন্ন ইউনিয়ন পৃথক পৃথক ভাবে দোয়া মাহফিল এবং গরীব দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। পাড়া মহল্লায় মাইকে বাঝানো হয়েছে বঙ্গবন্ধুর দেওয়া ৭ মার্চের ভাষন এবং জীব ভিত্তিক গান। শৈলকুপা ,হরিণাকুন্ডু, কোটচাঁদপুর সহ বিভিন্ন উপজেলায় সরকারী বেসরকারী উদ্যোগে দিবসটি যথাযথভাবে পালন করার হয়েছে বলে খবর পাওয়া গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button