কোটচাঁদপুর

যথাযোগ্য মর্যাদায় কোটচাঁদপুরে জাতীয় শোক দিবস পালিত

এসএম রায়হান, কোটচাঁদপুর, ঝিনাইদহ চোখ-

যথাযোগ্য মর্যাদায় ঝিনাইদহের কোটচাঁদপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও দোয়া করা হয়। এসময় উপজেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার উছেন মে’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, পৌর মেয়র সহিদুজ্জামান সেলিম, সহকারী কমিশনার (ভূমি) নিরুপমা রায়, পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন।

এছাড়াও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম, তথ্য সেবা কর্মকর্তা তানিয়া সুলতানা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক ও রাজনৈতিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও সরকারি ও বেসরকারি উদ্যোগে নানা কর্মসূচী গ্রহন করে জাতির পিতাকে স্মরণ করেছে কোটচাঁদপুর উপজেলা প্রশাসন, উপজেলা ও পৌর আ.লীগ সহ আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button