কোটচাঁদপুর

কোটচাঁদপুরে বাড়ি থেকে উদ্ধার হয়েছে দুইটি অবিস্ফোরিত বোমা

মোঃ মঈন উদ্দিন খান, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের কোটচাঁদপুরে রুহুল আমীনের বাড়ি থেকে উদ্ধার হয়েছে দুইটি অবিস্ফোরিত বোমা। রবিবার রাতে ও সোমবার সকালে ওই বোমা দুইটি পাওয়া যায়। তবে পুলিশ বলছে বোমা সাদৃশ্য বস্তুু। এছাড়া ওই ঘটনায় থানায় কোন অভিযোগ হয়নি বলে নিশ্চিত করেছেন থানার ডিউটিরত উপপরিদর্শক (এসআই) মাহমুদা খাতুন।

কোটচাঁদপুরের তালসার গ্রামের রুহুল আমীনের ছেলে আহসান কবির জয়নুল বলেন,র বিবার রাতে আমাদের বসবাস করা ঘরের সিঁড়িতে একটি বোমা পাওয়া যায়।

ওই বোমাটির সামান্য বিস্ফোরণ ঘটে। সোমবার সকালে ঘরের ছাদ থেকে পাওয়া যায় আরো একটি বোমা। এটা পাওয়ার পর আমরা তালসার কাম্পে খবর দিয়ে ছিলাম। এরপর রাতেই পুলিশ এসেছিল। ওই ঘটনায় সোমবার সকালে কোটচাঁদপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

কি কারনে এ ধরনের ঘটনা, জানতে চাইলে জয়নুল বলেন, বেশ কিছুদিন ধরে বাড়ির পাশের লস্করদের সঙ্গে জমি নিয়ে গোলযোগ চলছে। এ ছাড়া তারা আমাকে ও আমার পরিবারের লোকদের বিভিন্ন সময় মেরে ফেলার হুমকি ও দিয়ে আসছেন। তিনি বলেন,আমাদের হত্যার উদ্দেশ্যে তারাই এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছেন জয়নুল।

এ ব্যাপারে কোটচাঁদপুরের তালসার পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আজগর আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। এর আগে বোমা সাদৃশ্য বস্তুু দুইটি তারা উদ্ধার করে বালতির পানিতে ভিজিয়ে রাখেন।
ঘটনাটি নিয়ে আপনার ধারনা কি, এমন প্রশ্নে তিনি বলেন, এখনো পর্যন্ত কোন কিছু পাওয়া যায়নি। আর তেমন কিছু বোঝা যাচ্ছে না। তদন্তের পর এটি বলা সম্ভব হবে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপপরিদর্শক (এসআই) মাহমুদা খাতুন বলেন, ঘটনাটি শুনেছি। তবে ওই ঘটনায় এখনো পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button