Uncategorizedটপ লিডনির্বাচন ও রাজনীতিহরিনাকুন্ডু

বিএনপি নেতা কর্মীরা পাকিস্থানে ফিরে যান- হরিণাকুন্ডে সাইদুল করিম মিন্টু

এইচ মাহবুুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্তমান সরকারের উন্নয়নের রোড শো ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৫ অক্টোবর বিকালে আওয়ামীলীগের উন্নয়নমূলক কর্মকান্ডকে তুলে ধরতে এই আয়োজন।

রোড শো ও সমাবেশ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ স্বেচ্ছাসেবকলীগের হরিণাকুন্ড শাখার সভাপতি রাফেদুল হক সুমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রুবেল রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

দুপুর থেকে হরিণাকুন্ড উপজেলা ছাড়াও জেলা সদর, সাধুহাটী সহ বিভিন্ন অঞ্চলের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বিভিন্ন স্লোগান ও ঢাক-ঢোলের তালে তালে সমাবেশে অংশ নেয়। এসময় তাদের হাতে ছিল বিভিন্ন ধরনের দলীয় ব্যানার, ফেষ্টুন ।

বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মশিউর রহমান জোয়ার্দার বলেন, বিএনপি গোপনে কলা পাউরুটি খেয়ে ৩ ঘন্টা অনশন করে । কি অবাককর ঘটনা । তারা আজ কর্মী বিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে ।

প্রধান বক্তা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, বিএনপি নেতা কর্মিরা পাকিস্তান চলে যান । সেখানে তাদের জন্য সু-ব্যবস্থা করা আছে । বিদেশের মাটিতে বসে বাংলাদেশ শাষন চলবে না ।

এসময়ে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মশিউর রহমান জোয়ার্দার, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সদস্য ও জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আনিচুর রহমান টিপু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি সাজেদুল ইসলাম টানু মল্লিক, পৌরসভার মেয়র ফারুক হোসেন, জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-ইমরান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ সন্জু, ধর্ম বিষয়ক সম্পাদক আনিচুর রহমান খোকা, জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মনজুর পারভেজ তুষার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম, বাংলাদেশ আওয়ামীলীগ স্বেচ্ছাসেবকলীগের ঝিনাইদহ শাখার সভাপতি শাহরিয়ার করিম রাসেল এবং সাধারণ সম্পাদক রানা হামিদ, পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ালীগ নেতা শাহীনুর রহমান রিন্টু, উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি সাজেদুল ইসলাম ইশা, দৌলতপূর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, তাহেরহুদা ইউপির সসবেক চেয়ারম্যান মঞ্জুর আলম, রঘুনাথপূর ইউপি চেয়ারম্যান বশির উদ্দীন, ভায়না ইউপির সাবেক চেয়াম্যান ছমির উদ্দীন প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button