কালীগঞ্জ

ঝিনাইদহে ওয়ার্কার্স পার্টির কমিটি গঠন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলা শাখা পূর্ণগঠন ও পৌর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় সংগঠনের উপজেলা কার্যালয়ে কর্মী সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

এ সময় সংগঠনের সাবেক উপজেলা সম্পাদক কমরেড আমির হামজা বাবলুর সভাপতিত্বে কর্মী সভায় উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মী সভায় বক্তব্য রাখেন, উপজেলা নেতা রেজাউল ইসলাম, ডাঃ আব্দুল কুদ্দুস, অধীর বিশ্বাস, বাহার আলী, জয়দেব দাশ, প্রভাষক বিপ্লব বিষ্ণু, হুমায়ন কবীর মন্টুসহ বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দ।

কর্মী সভা শেষে সর্ব সম্মতিক্রমে কমরেড আমির হামজা বাবলুকে সভাপতি ও রেজাউল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট উপজেলা শাখার কার্যকারী কমিটি গঠন করা হয়।

এছাড়া অধীর বিশ্বাসকে সভাপতি ও প্রভাষক বিপ্লব বিষ্ণুকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কালীগঞ্জ পৌর কমিটি গঠন করা হয়।

এর আগে বাহার আলীকে সভাপতি, জামাল হোসেনকে সাধারণ সম্পাদক করে নিয়ামতপুর ইউনিয়ন কমিটি, ডাঃ আব্দুল কুদ্দুসকে সভাপতি ও জাহাঙ্গীর ম-লকে সাধারণ সম্পাদক করে কোলা ইউনিয়ন কমিটি এবং জয়দেব দাশকে সভাপতি ও বিশ্বজিৎ কুমারকে সাধারণ সম্পাদক করে জামাল ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button