কোটচাঁদপুরটপ লিড

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার সচিব আটক

সুমন মালাকার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার সচিব আবুল ফজল মোঃ এনামুল হক মিঠুকে অনৈতিক কাজের সময় যশোরে ৩ নারীসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকাল ৫টার দিকে যশোর শহরের খালদার রোডের একটি বাসা থেকে যশোর কোতয়ালী থানা পুলিশ তাকে আটক করে।

পৌর সচিব এনামুল হক মিঠুর বাড়ি যশোরের চৌগাছা উপজেলার নারায়নপুর গ্রামে। সে চৌগাছা উপজেলার বিশিষ্ট আ.লীগ নেতা এ্যাডঃ আহসানুল হক আহসানের ভাই।

সচিব মিঠুর বিরুদ্ধে স্বীয় পদ ব্যবহার করে অবৈধ্য সম্পদ গড়ে তোলা, বিলাস বহুল বাড়ী, প্রিমো গাড়ী ও লাগামহীন দূর্নীতির অভিযোগ রয়েছে।

এর আগেও যশোর শহরের কাজীপাড়া এলাকায় একটি বাসা থেকে একই কাজের জন্য সচিব মিঠু ধরা পড়েছিলো। তখন মোটা অঙ্কের টাকার বিনিময়ে দফারফা করে সে যাত্রায় রক্ষা পান।

তার সঙ্গে থাকা তিন নারী হলেন, যশোরের চৌগাছা উপজেলার যাত্রাপুর গ্রামের মৃত হানিফ আলীর মেয়ে রুমানা আফরোজ লিপি, যশোর উপশহর বি-ব্লক এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে খাদিজা খাতুন, শহরের রেলগেট এলাকার বাবুল খাঁর মেয়ে প্রিয়া।

এব্যাপারে যশোর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার সকালে সচিব আবুল ফজল মোঃ এনামুল হক মিঠুসহ আটক তিন নারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। অভিযোগ রয়েছে সচিব মিঠু বিভিন্ন অঞ্চল থেকে নারীদের বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজ করে।

অন্যদিকে সচিব মিঠুর বিরুদ্ধে ভুয়া ডিগ্রী পাসের সার্টিফিকেট ব্যবহার করে অবাধে চাকুরী চালিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে। সেই সাথে অনিয়ম ও দূর্নীতি করে একই স্থানে দীর্ঘ ১৩-১৪ বছর বহাল তবিয়তে রয়েছেন। সরকারী একজন কর্মকর্তা হলেও তিনি সরকারের কোন নিয়মনীতির তোয়াক্কা করেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button