ঝিনাইদহ সদর

ঝিনাইদহ ছাত্রলীগের সভাপতি’র বিরুদ্ধে অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

#এম.এ জলিল, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি কুচক্রী মহল মাদক সেবনের ছবি এডিটিং করে প্রচার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ঝিনাইদহ জেলা ছাত্রলীগ।

শনিবার দুপুর ১২টায় ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলের আয়োজন করে ঝিনাইদহ জেলা ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খায়রুল ইসলাম টিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত আব্দুল্লাহ এপি, সরকারি কে সি কলেজ ছাত্রলীগের সভাপতি রেজায়ানুল হক রিপন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মিঠু মালিতা,সরকারি কে সি কলেজ ছাত্রলীগ নেতা আল-ইমরান, ঝিনাইদহ কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক হোসেন সহ ছাত্রলীগের নেতা-কর্মীর।

সম্মেলনে লিখিত বক্তব্যে যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত আব্দুল্লাহ এপি বলেন, রানা হামিদের বিরুদ্ধে একটি কু-চক্রী মহল ফেসবুক সহ বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে এডিটিং করা মাদক সেবনের এমন একটি ছবি প্রকাশ করেছে। যা মিথ্য। এর সাথে জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদের কোন সম্পর্ক নেই। আমরা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এদিকে এই ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছ। যার নং ১৫৪০।

সরকারি কে সি কলেজ ছাত্রলীগ নেতা আল-ইমরান বলেন, ভাইয়ের সাথে দীর্ঘদিন একসাথে পথচলা কখনো মনে হয়নি এমনটা। একটি স্বার্থান্বেষী মহল তাদের নিজেদের সুবিধার্থে ছাত্রলীগের সভাপতি, ছাত্রলীগ তথা ছাত্রলীগের অভিভাবক দেশরত্ন শেখ হাসিনাকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করেছে। ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের নেতৃত্বে আমরা এক এবং অভিন্ন। আগামী দিনে সকল স্বার্থান্বেষী মহলকে রুখে দিয়ে ছাত্রলীগ রাজপথে থাকবে ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button