ক্যাম্পাসহরিনাকুন্ডু

ঝিনাইদহে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ঐতিহ্যবাহী সরকারি লালন শাহ্ কলেজের তিন দিনব্যাপী বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে। রবিবার (১৩ জানুয়ারি) সকালে ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে ব্যাপক জাকজমকপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ আতিয়ার রহমান।

চলতি বছর কোরআন তেলাওয়াত, গীতাপাঠ, হামদ্, নাথ, দেশাত্মবোধক গান, রবীন্দ্র সংগীত, নজরুল গীতি, পল্লী গীতি, লালন গীতি, কবিতা আবৃতি, ধারাবাহিক গল্প বলা, উপস্থিত বক্তৃতা, একক অভিনয়, নৃত্য, কৌতুক, বির্তক প্রতিযোগিতা জ্ঞান জিজ্ঞাসাসহ ১৯টি বিষয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। বার্ষিক এই সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উপলক্ষে ইতোমধ্যেই উপজেলার ঐতিহ্যবাহী সরকারি লালন শাহ্ কলেজের শিক্ষার্থীদের মাঝে ব্যাপক, উৎসাহ ও উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

রবিবার উদ্বোধনী দিনে শিক্ষার্থী, অভিভাবক ছাড়াও প্রতিযোগিতা উপভোগ করার জন্য বিপুল সংখ্যক সাধারণ মানুষের উপস্থিত লক্ষ্য করা যায়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শিক্ষক পরিষদের সম্পাদক ইউনুচ আলীসহ অন্যান্য শিক্ষকমণ্ডলী উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button