কালীগঞ্জ

ঝিনাইদহে বেদে পল্লীতে সংঘর্ষে আহত ১০

ঝিনাইদহের চোখঃ

সামাজিক কোন্দলের জের ধরে ঝিনাইদহের কালীগঞ্জ বেদে পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে ৪ মহিলা সহ কমবেশি ১০ জন আহত হয়েছে। এ সময় সংঘর্ষ ঠেকাতে গিয়ে থানার এসআই সম্বিত রায় ও কনষ্টবল বিল্লাল হোসেন নামে দুই পুলিশ সদস্য আহত হয়।

আহতদেরকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে পৌর এলাকার কাশীপুর বেদে সম্প্রদায়ের দু’গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও থানা পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে কাশীপুর বেদে সম্প্রদায়ের দু’গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরেই বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে লাঠিসোঠা অস্ত্র নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। হামলায় কামীপুর বেদে সম্প্রদায়ের শিউলি (২৫), আলিকা (৪৫), নাজমা (৩৫), জহুরা নামে ৪ মহিলা ও আমিরুল (৩০), হাকিম (২৫) ও আলমগীর সহ প্রায় ১০/১২ জন কমবেশি আহত হয়। সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ সময় মারামারি ঠেকাতে গিয়ে থানার এস আই সম্বিত রায় ও কন ষ্টেবল বিল্লাল হোসেন নামে দুই পুলিশ সদস্য সামান্য আহত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে। বর্তমানে এলাকার উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইউনুস আলী বলেন, বেদে পল্লিতে দু’পক্ষের মারামারির খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ওই এলাকার গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। দু’পক্ষের মারামারিতে বেশ কয়েকজন আহত হওয়ার কথা বললেও পুলিশ আহতের বিষয়টি এড়িয়ে যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button