অন্যান্য

কাদেরের রক্তচাপ স্বাভাবিক, ইনফেকশন নিয়ন্ত্রণে

ঝিনাইদহের চোখ ডেস্ক: গুরুতর অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। রক্তচাপ স্বাভাবিক হয়ে এসেছে। কিডনি স্বাভাবিকভাবে কাজ করছে এবং ইনফেকশন নিয়ন্ত্রণে এসেছে।
শুক্রবার দুপুরে এসব তথ্য জানান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের।

তিনি জানান, ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলের সিনিয়র সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টান কুমার সামিকে উদ্ধৃত করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসের রিজভী এ তথ্য জানিয়েছেন।

মো. আবু নাছের বলেন, ডা. রিজভী আমাদের জানিয়েছেন, ওবায়দুল কাদের আগের দিনের তুলনায় আজ (শুক্রবার) আরো ভালো আছেন এবং দিন দিন তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। কোনো ধরনের কৃত্রিম সাপোর্ট ছাড়া কাদেরের হৃদযন্ত্র কাজ করছে।

এ সময় ওবায়দুল কাদেরের পূর্ণ সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে ডা. আবু নাসের রিজভী।

এর আগে, ডা. সামি সিঙ্গাপুরের স্থানীয় সময় বিকেলে চিকিৎসার অগ্রগতির বিষয়ে ব্রিফ করেন। এ সময় উপস্থিত ছিলেন– ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, এমপি শেখ হেলাল উদ্দীন, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান ও চিকিৎসা সমন্বয়ক ডা. আবু নাসের রিজভী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button