কালীগঞ্জ

ঝিনাইদহে ২ সাংবাদিকসহ ৪১ জনকে গুণীজন সংবর্ধনা প্রদান

আরিফ মোল্ল্যা ,ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৩নং কোলা ইউনিয়নের ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান ,উন্নয়ণ ফোরাম ও ৩নং কোলা ইউনিয়ন পরিষদের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালন ও বীর মুক্তিযোদ্ধাসহ মোট ৪২ জনকে নিজ নিজ পেশায় বিশেষ অবদানের জন্য গুণীজন সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলার কোলাবাজার ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।

কোলা ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেনের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা-ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সমকাল প্রতিনিধি জামির হোসেন ও সাধারন সম্পাদক ও সংবাদ প্রতিনিধি সাবজাল হোসেন।

অনুষ্ঠানে ২২ জন বীর মুক্তিযোদ্ধা, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাধারন সম্পাদক সাবজাল হোসেনসহ ৪১ জনকে গুনীাজন সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও অত্র এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের সর্বোচ্চ মেধাবী শিক্ষার্থীদের পুরষ্কৃত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button