কালীগঞ্জ

ঝিনাইদহ আবাসিক প্রকৌশলী অফিসে গণশুনানী

ঝিনাইদহের চোখঃ

বিদুৎ সরবরাহে গ্রাহক পর্যায়ে সেবার মান নিশ্চিত করতে ঝিনাইদহের কালীগঞ্জে আবাসিক প্রকৌশলী অফিসে এক গণশুনানী করা হয়েছে।

কালীগঞ্জ আবাসিক প্রকৌশলী অফিসের আযাজোনে মঙ্গলবার সকালে ঘন্টাব্যাপী অনুষ্টিত ওই গণশুনানীতে উপজেলার প্রায় অর্ধশত বিদুৎ গ্রাহক অংশ নেয়। এ সময় আবাসিক প্রকৌশলী ভারপ্রাপ্ত সাইদুল ইসলাম গ্রাহকদের বিভিন্ন সমস্যা ও অভিযোগ শুনে তার সমাধানের আশ্বাস দেন।

গনশুনানীতে উপস্থিত গ্রাহকদের মধ্যে বাবরা জামে মসজিদের সভাপতি কামরুজ্জামান অভিযোগ করেন, মিটার রিডারগন মিটারের ইউনিট না দেখেই খামখেয়ালী ভাবে বিদ্যুত বিল করে থাকে। তার মসজিদের প্রতিমাসের বিদ্যুত বিল যথা সময়ে না পাওয়ায় বিল দিতে তাদেরকে দূর্ভোগ পেতে হয়।

আবাসিক প্রকৌশলী (ভারপ্রাপ্ত) সাইদুল ইসলাম গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, এখন থেকে বিদ্যুত সেবা বা যে কোন সমস্যায় তার অফিসে জানাতে পারেন। এ ছাড়াও তার অফিসে একটি অভিযোগ বক্স খোলা হয়েছে। এতে তৎক্ষনিক ভাবে তিনি সকল সমস্যার সমাধান করতে পারবেন বলেও আশ্বাস দেন।

তিনি আরো জানান, নতুন মিটার নিতে আগ্রহী গ্রাহকগন এখন থেকে আর কোন মাধ্যমে না গিয়ে সরাসরি তার অফিসে আসবেন। তাদেরকে ৭ কর্ম দিবসের মধ্যে সংযোগ দেওয়া হবে বলেও তিনি প্রতিশ্রুতি দেন। এছাড়া প্রতি মাসের প্রথম সপ্তাহের মঙ্গলবার গ্রাহক পর্যায়ে গণশুনানী করা হবে বলে জানান এই কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button