ক্যাম্পাসঝিনাইদহ সদর

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ইবির সাবেক ছাত্র নিহত

ঝিনাইদহের চোখঃ

সড়ক দুর্ঘটনায় শাহিনুর ইসলাম লিখন (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (২১ এপ্রিল) রাতে ঝিনাইদহ সদর উপজেলায় ঝড়ের মধ্যে আমেরচারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। লিখন সদর উপজেলার কাশিপুর গ্রামের স্কুলশিক্ষক মতলেবুর রহমানের ছেলে। তিনি বর্তমানে নারায়ণগঞ্জ সাবরেজিস্ট্রি অফিসের অফিস সহকারী পদে কর্মরত ছিলেন। লিখন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০০৫-০৬ সেশনের ছাত্র ছিলেন।

মৃত্যুর খবরে ইবির সাবেক শিক্ষার্থীরা লিখনের স্মৃতিচারণ করেছেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও তার আত্মার মাগফেরাত কামনা করেছেন।

বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী আবু জাফর তার ফেসবুকে এক পোস্টে স্মৃতিচারণ করে লেখেন, সারা আকাশজুড়ে শাহিনুর ইসলাম লিখন। আমার বুকজুড়ে লুকিয়ে আছো তুমি। ছিলে আমার ছোট ভাই, ছিলে বন্ধু। অনেক ভালবাসি তোমাকে। এক মেসে থেকেছি তোমার সাথে অনেকদিন। আল্লাহ তোমাকে মাফ করুন। আল্লাহ তুমি ওকে জান্নাতবাসী করো।

লিখনের নিকটাত্মীয় আইফার রহমান পরিবর্তন ডটকমকে জানান, রোববার রাতে লিখন গ্রামের বাড়ি কাশিপুর থেকে মোটরসাইকেলযোগে ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়া যাচ্ছিলেন। ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সাগান্না আমেরচারা নামক স্থানে পৌঁছলে ঝড়ের কবলে পড়েন। এ সময় আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তার বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত লিখনকে উদ্ধার করে প্রথমে হলিধানী বাজারের আব্দুল বারী ক্লিনিকে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাহিন তাকে মৃত ঘোষণা করেন।

এ নিয়ে বিগত ৭২ ঘণ্টায় ঝিনাইদহের হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হলেন। এর মধ্যে রোববার সকালে শৈলকুপা-কাতলাগাড়ি সড়কের সাতগাছি খাঁ পাড়া এলাকায় ট্রাকচাপায় দবির উদ্দিন (৫০) নামে এক পেঁয়াজ ব্যবসায়ী নিহত হন। তিনি উপজেলার বেড়বাড়ি গ্রামের মুক্তিযোদ্ধা আলী হোসেনের ছেলে।

আর শনিবার রাতে হরিণাকুন্ডু উপজেলার ধুলিয়া গ্রামে নুরুল হুদা (৪০) ও সকালে দুধসর গ্রামের বশির আলী সরদার (৫০) নামে দু’জন সড়ক দুর্ঘটনায় নিহত হন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button