কোটচাঁদপুরটপ লিড

ঝিনাইদহের বকশিপুর ভাঙা ব্রীজটি যেন মরন ফাঁদ !

মনজুর আলম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর কলেজ স্টান্ড-গুড়পাড়া সড়কের কুশনা ইউনিয়নের বকশিপুরের নিকট ব্রীজটি ভেঙে মরন ফাঁদে পরিনত হয়েছে। প্রায়ই ছোট বড় দূর্ঘটনা ঘটছে। স্থানীয় লোকজন দূর্ঘটনা এড়াতে ভাঙা স্থানে গাছের ডালপালা এবং গর্তের মাঝামাঝি একটি বড় গাছের ডাল দিয়ে রেখেছে।

স্থানীয়রা জানান, রাস্তা সংস্কারের সংস্কারের সময় ব্রীজটি নির্মান করা হয়। কিন্তু ব্রীজটি নির্মানের কয়েক মাস যেতে না যেতেই ভেঙে গেছে। প্রায় প্রতিদিনই ছোট বড় দূর্ঘটনা ঘটথে থাকে। অভিযোগ উঠেছে, নি¤œমানের রড এবং নিময়মানুযায়ি ব্রীজটি নির্মান না করায় কয়েক মাসের মধ্যেই ভেঙে গেছে। যা সরেজমিন তদন্ত করলেই বেরিয়ে আসবে নি¤œমানের রডও অনিয়মের বিষয়টি। তারা আরো জানান, লোকজনের দূর্ঘটনা এড়াতে স্থানটি চিহ্নিত করে করে রাখতে গাছের ডালপাল ব্যবহার করা হয়েছে। কিন্তু সন্ধার পরই অপরিচিত ব্যাক্তিদেও পড়তে হচ্ছে দূর্ঘটনায়।

এ বিষয়য়ে স্থানীয় কুশনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নানের ০১৭১২-৫৮৭২২১. মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও ফোনটি রিসিভ করেনি। তবে ভাঙা ব্রীজটি যেন দ্রæত মেরামত করা হয়্, এদিকে উর্ধ্বতন কর্তৃপক্ষের আশুদৃষ্টি কামনা করছে ভুক্তভোগিরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button