কালীগঞ্জটপ লিড

ঝিনাইদহে ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার-২

#খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। বুধবার রাতে কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নের হাসিলবাগ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত একই উপজেলার বেলাট দৌলতপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে প্রিন্স হোসেন (১৯) ও পিন্টু হোসেনের ছেলে নয়ন হোসেন (১৮) গ্রেফতার করা হয়।

ভুক্তভোগি ওই ছাত্রী জানায়, সন্ধ্যার পর বাড়ী থেকে পাশের বাড়ি যাওয়ার জন্য বের হয়। এ সময় বাড়ির পেছনে আগে থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের প্রিন্স হোসেন, নয়ন আলীসহ ৩ জন তার মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। সেখান থেকে পার্শবর্তী কলাবাগানের ভিতর নিয়ে জোর করে চেতনানাশক ঔষধ পান করায়।

নির্যাতিতার মা বলেন, আমার মেয়েকে অচেতন অবস্থায় পুকুরের পানিতে ফেলে দেয়। সেসময় গ্রামের এক ব্যাক্তি দেখে ফেললে ধর্ষকরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। সেসময় স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। সেখান থেকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে আসি। তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িতদের শাস্তি চাই।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে ৩ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৮। বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে মুল অভিযুক্ত প্রিন্স হোসেন ও নয়ন হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button