ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

মধুহাটি ইউনিয়নে সাংসদ সমি’র পক্ষে অনুদান বিতরন

সাজ্জাদ আহমেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মধুহাটি ইউনিয়নে খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষ এর মাঝে করোনার প্রভাবে সরকারী ত্রান চাল, আলু ও দুধ এবং ঝিনাইদহ সদর এর এম পি তাহজীব আলম সিদ্দিকী সমি’র অনুদান বিতরন অব্যাহত রয়েছে । গতকাল মধুহাটি ইউনিয়নে ৬শত পরিবারে মাঝে খাদ্য বিতরন করা হয়েছে ।

করোনার প্রভাবে সারাদেশের ন্যায় ঝিনাইদহেও বিপাকে পড়েছেন খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষ গুলো। বাইরে বের হতে না পারায় কর্মহীন হয়ে পড়েছেন তারা। গতকাল বুধবার সকালে সদর উপজেলার মধুহাটি ইউনিয়ন পরিষদ মিলনয়াতনে ও বাড়ি বাড়ি গিয়ে ওই এলাকার দিন এনে দিন খাওয়া ৪ শত পরিবারে মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারী ত্রান চাল, আলু ও দুধ বিতরন করেন মধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ জুয়েল।এছাড়াও ঝিনাইদহ সদর এর এম পি তাহজীব আলম সিদ্দিকী সমি’র অনুদান মধুহাটি ইউনিয়নে খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষ এর মাঝে করোনার প্রভাবে ২ শত পরিবারে মাঝে খাদ্য বিতরন হয়েছে ।তাছাড়াও চেয়ারম্যান ফারুক আহমেদ জুয়েল এর নিজস্ব অর্থে দেয়া খাদ্য বিতরন ও নগদ অর্থ বিতরন অব্যাহত রয়েছে ।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা জাফর ইকবাল, সচিব নির্মল কুমার,নারী সাংবাদিক ময়না খাতুন, পরিষদের মেম্বর ও অনান্য কর্মচারী বৃন্দ।

সরকারি ত্রান , এম পি তাহজীব আলম সিদ্দিকী সমি’র অনুদান ও চেয়ারম্যান এর নিজস্ব অর্থে দেয়া খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পেয়ে অসহায় কর্মহীন খেটে খাওয়া মানুষ খুশি হয়েছেন।

এছাড়াও ঘোড়শাল ইউনিয়ন পরিষদ মিলনয়াতনে ওই এলাকার দিন এনে দিন খাওয়া ৪ শত পরিবারে মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারী ত্রান চাল, আলু ও দুধ বিতরন করেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার । এসময় আরো উপস্থিত ছিলেন ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন, জেলা পরিষদ এর সদস্য অলিমপিক মিয়া, নারী সাংবাদিক ময়না খাতুন, সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ও ট্যাগ অফিসার মীর আল-আমীন ,পরিষদের মেম্বর ও অনান্য কর্মচারী বৃন্দ। কাজ না থাকায় অভাব অনটনে থাকা পরিবার গুলো এই খাবার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button