জানা-অজানাঝিনাইদহ সদর

ঝিনাইদহে পোষা কুকুর চুরি ।। থানায় জিডি ।। পুরস্কার ঘোষনা

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে পোষা কুকুর চুরির ঘটনা ঘটেছে । এ ব্যাপারে ঝিনাইদহ সনদর থানায় একটি জিডি করেছেন কুকুর “কুকি”র মালিক সালাউদ্দিন গাউস (৪৫) । এ ছাড়াও তিনি ৫ হাজার টাকা পুরস্কারও ঘোষনা করেছেন যদি কেউ তার কুকিকে খুঁজে দেয় ।

জানাযায়, ঝিনাইদহ শহরের আদর্শ পাড়া এলাকার সালাউদ্দিন গাউসের বাড়ী থেকে সন্ধ্যার দিকে গত ২৬ অক্টোবর সকালে পোষা কুকুর চুরি করে কে বা কারা । সন্ধানদাতাকে পাঁচ হাজার টাকা পুরস্কার দেওয়ারও ঘোষণা দিয়েছেন তিনি। এরপর গতকাল ২৭ অক্টোবর রাতে তিনি সদর থানায় এ সংক্রান্ত একটি সাধারন ডায়েরি করেন ।

সালাউদ্দিন গাউস জানান, শহরের আদর্শপাড়া এলাকায় প্রায় এক বছর আগে এইড কমপ্লেক্স থেকে একটি বিদেশি কুকুর সংগ্রহ করে পুষতে শুরু করেন তিনি। কুকুরটির নাম রাখেন কুকি।
বাড়ির গেটের ভেতরে গিয়ে অচেনা দুই ব্যক্তি কুকুরটি চুরি করে পালিয়ে যায়।

তিনি আরো জানান, অনেক জায়গায় খোঁজাখুঁজির পর কুকুরটির সন্ধান না পেয়ে অবেশেষে থানায় জিডি করেছেন। কুকুরটির গায়ের রং সাদা ও বাদামি মিশ্রিত। ওজন ১২ কেজির ওপরে

এ বিষয়ে ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, কোনো পোষা প্রাণী হারিয়ে গেলে আইন অনুযায়ী থানায় অভিযোগ দায়েরের সুযোগ রয়েছে। কুকুরের সন্ধান চেয়ে এক ব্যক্তি জিডি করেছেন। তার কুকুরটির সন্ধানে পুলিশ কাজ করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button