মহেশপুর

ঝিনাইদহ ৫৮ বিজিবি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অল মামুন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের মহেশপুর ব্যাটালিয়ান ৫৮ বিজিবি’র ৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার প্রীতিভোজের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন,দক্ষিণ পশ্চিম রিজিয়ন কমান্ডার যশোর ব্রিগেডিয়ার জেনারেল কে এম আজাদ বিপিএম ( সেবা) পিপিএম (সেবা), পিএসসি।

বিশেষ অতিথি ছিলেন, সেক্টর কমান্ডার কুষ্টিয়া কর্ণেল মহিউদ্দিন মোঃ জাবেদ এসইউপি, পিএসসি , ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ আশিকুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপসচিব মোঃ ইয়ারুল ইসলাম সহ অনেকে। এ সময় উপস্থিত বিজিবি সদস্যদের কর্মকান্ডে শন্তষ প্রকাশ করেন তিনি। আরো বেশী বেশী সাফল্য অজর্নের জন্য বিজিবি জোয়ানদের প্রতি আহবান জানান তিনি।

স্বাগত বক্তব্য রাখেন, মহেশপুর ব্যাটালিয়ান (৫৮ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল শাহীন আজাদ বিপিএম পিএসসি। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সহকারি পরিচালক মোঃ সাইফুল ইসলাম। জন্ম দিনের কেক কেটে প্রধান অতিথি অনুষ্ঠানের শুভ সুচনা করেন।

৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্রেষ্ঠ বিওপি হিসাবে মহেশপুর উপজেলা মাটিলা বিওপিকে ট্রফি প্রধান করা হয়। মাদকদ্রব্য স্বর্ণ এবং অন্যান্য চোরাচালানী মালামাল আটক করে সফল হন এই বিওপির জোয়ানরা। এছাড়াও ব্যক্তিগত কৃতৃত্বর জন্য দুইজন এবং শ্রেষ্ঠ কোম্পানীর ট্রফিও লাভ করেন মাটিলা বিওপি।

প্রতি বছর ১ নভেম্বর এ দিনটি পালিত হয়ে আসছে। ৭ বছর আগে ১৯টি বিওপি নিয়ে মহেশপুর উপজেলার খালিশপুরে ৫৮ বিজিবির সদর দপ্তর স্থাপন করা হয়। দিবসটিতে বিজিবি জোয়ানেরা পরিপাটি পোষাকে প্রীতি ভোজে অংশ নেন। এসময় তাদের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। আমান্ত্রণ জানানো হয় প্রশাসন সহ জনপ্রতিনিধি এবং সাংবাদিক নেতৃবৃন্দকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button