কালীগঞ্জটপ লিড

কালিগঞ্জে বিএনপি-ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া ।। ককটেল বিস্ফোরণ

ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের কালীগঞ্জে মহান শহীদ দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে বিএনপি ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন ৬ জন।

মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে সরকারি মাহতাব উদ্দিন কলেজের পিছনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ছাত্রলীগ কর্মী ইরফান রেজা রুকু ও ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিনসহ ৬ জন। এরমধ্যে ছাত্রলীগ কর্মী ইরফান রাজা রুকুকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৭ টার দিকে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে শহরের সরকারি মাহতাব উদ্দিন কলেজের শহীদ মিনারে ফুল দিতে যায়। এ সময় তারা শান্তিপূর্ণভাবে শ্রদ্ধা নিবেদন শেষে কলেজের পিছন গেট দিয়ে শ্লোগান দিতে দিতে বেরিয়ে যান। এ সময় কলেজে ছাত্রলীগ নেতাকর্মীরাও শ্লোগান দিতে থাকে। পরে বিএনপির নেতাকর্মীরা কলেজের পিছনের সড়কে চলে গেলে তাদের উপর ইট-পাটকেল ছোঁড়া শুরু করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে বিপরীত দিক থেকে বিএনপির নেতাকর্মীরাও ইট পাটকেল ছুড়তে থাকে। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। একপর্যায়ে একটি ককটেল বিস্ফোরনের শব্দ শোনা যায়। এ ঘটনার পর পুরো শহরে আতংক ছড়িয়ে পড়ে। এরপর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এরপর শহরে মহড়া দেয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

কালিগঞ্জ থানা ওসি আব্দুর রহিম মোল্ল্যা জানান, ঘটনা জানার পর পুরিশ যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় উবয় পক্ষের ৬ জন আহত হয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি। এ ব্যাপারে কোন অটকও নেই।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button