কালীগঞ্জ

কালীগঞ্জে শ্রেষ্ঠত্বের জন্য শিক্ষক-শিক্ষার্থী-প্রতিষ্ঠানকে সন্মাননা প্রদান

#সাবজাল হোসেন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সূজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০১৯ এর পুরস্কার বিতরণ অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ আনোয়ারুল আজীম আনার উপস্থিত থেকে এই পুরস্কার বিতরণ করেন।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রাণী সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা ভাইস-চেয়ারম্যান শিবলী নোমানী, শাহানাজ পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মধু সুদন সাহা, শিক্ষা অফিসার একাডেমিক আব্দুল আলিম, সহকারী শিক্ষা অফিসার অশোক ধর প্রমূখ।

এ সময় ফাইজুর রহমান মহিলা ডিগ্রী কলেজে অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, শহীদ নূর আলী কলেজের অধ্যক্ষ রাশেদ ছাত্তার তরু,নলডাঙ্গা ভূষণ হাইস্কুলের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা, কোলা হাইস্কুলের প্রধান শিক্ষক বিজয় বিশ্বাসসহ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন উপস্থিত ছিলেন।

সবশেষে উপজেলা পর্যায়ে মেধা অন্বেষন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থী ও শিক্ষায় অবদান রাখায় বিভিন্ন শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানকে সন্মননা স্বরুপ ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক সুব্রত নন্দী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button