কালীগঞ্জ

ঝিনাইদহ কালীগঞ্জে হাজারো বস্তা পুড়ে ছাই/কয়েক লক্ষ টাকার ক্ষতি

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে একটি বস্তার গোডাউনে আগুন ধরে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। শনিবার দিবাগত রাত ৮টার দিকে কালীগঞ্জ শহরের নীমতলা বাসস্টান্ডের ওই গোডাউনে আগুন লাগে। আগুনে প্রায় সহস্রাধিক বস্তাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সংবাদ পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী রবিউল ইসলাম নবা জানান, নিমতলা বাসস্ট্যান্ডে একটি গোডাউন ভাড়া করে বস্তার ব্যবসা করি। শনিবার রাতে হঠাৎ আমার গোডাউনে আগুন লাগে। যখন আগুনের ঘটনা ঘটে তখন গোডাউনটি বন্ধ ছিল। তবে কি কারনে আগুনের সূত্রপাত হয়েছে তা জানি না বলে যোগ করেন এই ব্যবসায়ী।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, সংবাদ পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতা আগুন নিয়ন্ত্রণে আনি। তার আগেই গোডাউনে থাকা এক হাজারের বেশি বস্তা আগুনে ভষ্মিভূত হয়ে যায়। আগুন সময় মত নিয়ন্ত্রণ করা না গেলে পাশে থাকা কীটনাশক কোম্পানী বায়ারের একটি গোডাউন ও একটি ক্লিনিক ক্ষতিগ্রস্ত হতে পারতো। তবে, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট শার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে যোগ করেন এই ফায়ার ফাইটার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button