কালীগঞ্জ

কালীগঞ্জে বিজয় দিবসের র‌্যালীতে আসার পথে হামলার অভিযোগ ।। আহত ৫

ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের কালীগঞ্জে মহান বিজয় দিবসের র‌্যালীতে আসার পথে হামলায় বিএনপির ৫ নেতাকর্মী আহত হয়েছেন। শুক্রবার সকাল ৭ টার দিকে শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার কুল্যাপাড়া এলাকার টিটো হোসেন, আজাদ হোসেন, রাজুসহ ৫ জন। এরমধ্যে টিটোর অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে হাসপাতালে আহতদের দেখতে যান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠুসহ অন্যান্যরা।

হামলায় আহত আজাদ হোসেন জানান, বিএনপির বিজয় দিবসের র‌্যালীতে যাওয়ার পথে রড, লাঠি দিয়ে কয়েকজন তাদের উপর হামলা করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে নিয়ে ভর্তি করে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ জানান, বিজয় দিবস একটি জাতীয় অনুষ্ঠান। দেশের সকল শ্রেণীর মানুষ এই দিবসটি পালন করে। সকালে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে একটি বিজয় র‌্যালী করা হয়। র‌্যালীতে অংশগ্রহনের জন্য উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা আসছিল। এ সময় তাদের উপর হামলা চালানো হয়। তিনি এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, সকালে বিএনপির নেতাকর্মীরা শান্তিপূর্ণ ভাবেই র‍্যালি করেছে। তাদের উপর কোথাও হামলার ঘটনা ঘটেছে কিনা জানা নাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button