ঝিনাইদহ সদরটপ লিড

রমজানে ঝিনাইদহের টিসিবি ডিলার দেবেন ছোলা, ডাল, চিনি এবং সয়াবিন

ঝিনাইদহের চোখঃ

পণ্য উত্তোলন ও নবায়ন না করায় খুলনা অঞ্চলের ২৫ ডিলারের লাইসেন্স বাতিল করা হয়েছে। ফলে এবার রমজানে এ অঞ্চলের ৪৫৮ ডিলারকে পণ্য দেয়ার উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এবার খুলনা নগরীর আব্দুল জলিল মোল্লা, কেআরবি ট্রেডার্স, সুবর্ণা এন্টারপ্রাইজ, দেবব্রত সাধু, জেড আবেদিন ট্রেডার্স, মিলন ট্রেডার্স, মো. ফারুক আহমেদ, আহমাদ ব্রাদার্স, মীম এন্টারপ্রাইজ, আহম্মেদ ইমরান অ্যান্ড ব্রাদার্স, ইউসুফ এন্টারপ্রাইজ, অভি সুইটস, জাহানারা ট্রেডার্স, সুমন স্টোর, নিউ সোনিয়া এন্টারপ্রাইজ, ফোর এস এন্টারপ্রাইজ, টিঅ্যান্ডটি এন্টারপ্রাইজ, নয়ন এন্টারপ্রাইজ, আমিরুল এন্টারপ্রাইজ, মামুন এন্টারপ্রাইজ, সোহাগ এন্টারপ্রাইজ, নড়াইল জেলার কালিয়া উপজেলার পিয়াস এন্টারপ্রাইজ, বিশাল এন্টারপ্রাইজ, লিয়া এন্টারপ্রাইজ, মোল্লা অ্যান্ড সন্স ও দ্বীপ এন্টারপ্রাইজের লাইসেন্স বাতিল করা হয়েছে।

টিসিবি খুলনার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রবিউল মোর্শেদ বলেন, এসব ডিলারের জামানতের অর্থ সরকারি কোষাগারে জমা হয়েছে। এবারের রমজানে তাদের অনুকূলে পণ্য বরাদ্দ হবে না। তিনি জানান, খুলনা, সাতক্ষীরা, বাগেরহাট, পিরোজপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, ফরিদপুর, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও কুষ্টিয়া জেলার ৪৮৮ জন ডিলার এবারের রমজানে পণ্য পাবেন। এরই মধ্যে গুদামে ২০০ টন ছোলা, ১০০ টন মসুর ডাল, ৪৯০ টন চিনি, সাড়ে ৩ লাখ লিটার সয়াবিন তেল মজুদ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button