ঝিনাইদহ সদর

ঝিনাইদহে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার দুই

ঝিনাইদহের চোখ-
ধৃত আসামীদ্বয় যোগসাজসে স্থানীয় চুলকানী বাজার এলাকায় প্রতিনিয়ত চুরি, ছিনতাই, মারামারি, খুনসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছে। গত ০৪ আগষ্ট সকাল ১০০০ ঘটিকায় ধৃত প্রধান আসামী ফিরোজ ০১(এক)টি বাই-সাইকেল চুরি করে ধরা পরলে বাদী এবং তার ছোট ভাই এই ধরনের কর্মকান্ড হতে বিরত থাকার কথা বললে ধৃত আসামী ক্ষিপ্ত হয়ে বাদীকে বিভিন্ন ধরণের হুমকি দেয়। এরই প্রেক্ষিতে পরিকল্পনা অনূযায়ী গত ০৬ আগষ্ট ২০২২ তারিখ বেলা ১৩০০ ঘটিকায় স্থানীয় চুলকানী(জিয়ানগর) বাজারে ধৃত প্রধান আসামীসহ অন্যান্য সহযোগী আসামীগণ ০৫টি মোটর সাইকেলযোগে বে-আইনী দলবদ্ধভাবে দেশীয় তৈরী মারাত্নক অস্ত্রশস্ত্র দিয়ে বাদীর ছোট ভাইয়ের মুদি দোকান ঘর ভাংচুর করে এবং দোকানের মধ্যে অনধিকার প্রবেশ করে নগদ-৪৫০০০/- টাকা হাতিয়ে নেয়।

দোকানের মধ্যে থাকা থাকা বাদীর সন্তান ও ছোট ভাইকে আসামীরা লোহার রড এবং লাঠিসোটা দিয়ে এলোপাতারিভাবে আঘাত করে গুরুতর জখম ও রক্তাক্তসহ হত্যা চেষ্টা করে।পরবর্তীতে সংবাদ পেয়ে বাদী তার জখমী পুত্র এবং ভাইকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ বিষয়ে ভিকটিম এর বড় ভাই বাদী হয়ে গত ১১ আগষ্ট ২০২২ তারিখে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৬ আগষ্ট ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহের উক্ত আভিযানিক দলটি গোপন তথ্যের ভিত্তিতে, উক্ত হত্যা চেষ্টাকারী মামলার প্রধান পলাতক আসামী মোঃ ফিরোজ এবং সহযোগী আসামী চাঁন মিয়ার অবস্থান নিশ্চিত করে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি ১২:৪৫ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন চুলকানী বাজারস্থ এলাকা থেকে হত্যাচেষ্টা মামলার এজাহারে অভিযুক্ত প্রধান পলাতক আসামী ১। মো: ফিরোজ(২২), পিতা- বাছির মোল্লা, এবং সহযোগী পলাতক আসামী- মোঃ চাঁন মিয়া(২৮), পিতা- মৃত মুক্তার হোসেন, উভয় সাং- হাজীডাঙ্গা, থানা- সদর, জেলা- ঝিনাইদহদ্বয়কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button