অন্যান্য

আজকের রাশিফল (১০-০১-২০১৯)

ঝিনাইদহের চোখঃ

মেষ:
চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। ব্যবসায় আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয় হতে পারে। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজেকে নাজেহাল হতে হবে।

বৃষ:
কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। মা, বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার আশঙ্কা আছে।

মিথুন:
আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মেটাতে গিয়ে স্ত্রীর জন্য আটকে যাবে। অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। প্রেম প্রণয় ভাল চললেও বিবাদের আশঙ্কা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারি পাওয়ার যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে।

কর্কট:
অসতর্কভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। বাড়ি সাজানোর জন্য ব্যয় হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনে কষ্ট বৃদ্ধি। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

সিংহ:
মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ-দুঃখ নিয়ে মিশ্রভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতি। বন্ধু বাড়তে পারে।

কন্যা:
গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। আজ গান বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুলের জন্য সংসারে অশান্তি হতে পারে। বিলম্ব হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। বন্ধুর সঙ্গে কোনও বিবাদ হতে পারে।

তুলা:
প্রেমে সাফল্য পাওয়ার বা জট কেটে যাওয়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনও দামি জিনিস আপনার হাতে আসতে পারে। অন্যের সম্পত্তির ব্যাপারে দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

বৃশ্চিক:
দুঃস্থ কোনও ব্যক্তির পাশে দাঁড়াতে পারায় মানসিক শান্তি। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। বন্ধুরূপী কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। মধুর ব্যবহারে সকলের মন জয়। পেটের কোনও রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়।

ধনু:
সন্তানদের শুভ কোনও যোগাযোগ আসতে পারে। আজ আর্থিক বিষয়ে কোনও সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর:
বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

কুম্ভ:
অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। ভ্রমণের জন্য কোনও খরচ বাড়তে পারে।

মীন:
নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন। নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারও বিশ্বাস ভঙ্গের কারণ হতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button