অন্যান্য

ভালোবাসা দিবসে ৭টি সুন্দর উপহার, যা দিতে পারেন আপনার প্রিয়জনকে

 

ঝিনাইদহের চোখ:

দেখতে দেখতেই এসে পড়েছে ভালোবাসা দিবস। ফেব্রুয়ারীর ১৪ তারিখের এই দিনটিকে পুরা বিশ্বের মানুষ ভালোবাসা প্রকাশের জন্য বিশেষ ভাবে পালন করে। প্রেমিক প্রেমিকারা এই দিনে একে অপরকে উপহার দেয়। আর এই উপহার গুলোতে থাকে তাদের খাঁটি ভালোবাসার ছোঁয়া।

এই ভালোবাসা দিবসে আপনার প্রেমিক/ প্রেমিকা কে কি দিবেন ভেবেছেন? আসুন জেনে নেয়া যাক ভালোবাসা দিবসে প্রেমিক/প্রেমিকাকে দিতে পারেন এমন ৭টি সুন্দর উপহার সম্পর্কে।

লাল গোলাপঃ

যুগ যুগ ধরেই ভালোবাসা প্রকাশ করার অন্যতম একটি মাধ্যম হলো লাল গোলাপ। লাল গোলাপ ছাড়া যেনো সব উপহারই মলিন রয়ে যায়। আর তাই এই ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে একটি লাল গোলাপ কিন্তু অবশ্যই দেবেন।

বইঃ

এখন চলছে বই মেলা। বলা হয়ে থাকে বই মানুষের সবচাইতে ভালো বন্ধু এবং কাউকে দেয়ার জন্য সবচাইতে ভালো উপহার। এইবারের ভালোবাসা দিবসে তে আপনার ভালোবাসার মানুষটিকে উপহার দিতে পারেন তার পছন্দের কোনো বই। বইয়ের প্রথম পাতায় ভালোবাসা প্রকাশ করে কয়েকটি কথাও লিখে দিতে পারেন তাকে।

প্রযুক্তি পন্যঃ

ইদানিং ভালোবাসা দিবসে অনেকেই প্রযুক্ত পণ্য উপহার পেতে এভং উপহার দিতে পছন্দ করেন। সামর্থ্য থাকলে ভালো কোনো স্মার্ট ফোন অথবা ল্যাপটপ দিতে পারেন ভালোবাসার মানুষটিকে। একটু কম বাজেট থাকলে সুন্দর একটি হেড ফোন, মোবাইল কভার কিংবা সুন্দর একটি পেনড্রাইভ দিয়েও চমকে দিতে পারেন প্রিয় মানুষটিকে।

কার্ডঃ

ভালোবাসার মানুষটিকে উপহার হিসেবে কার্ডও দিতে পারেন। তাতে ভালো লাগা কোনো মুহূর্তের কথা অথবা মনের কোনো ইচ্ছার কথা লিখে দিতে পারেন। এমনকি মনের না বলা কথাও লিখে জানাতে পারেন। তাতে করে ভালোবাসার মানুষটি আপনাকে আরও গভীরভাবে চিনবে।

চকলেট বক্সঃ

ভালোবাসা দিবসে তে পুরো বিশ্বব্যাপী জনপ্রিয় একটি উপহার হলো চকলেট বক্স। ভালোবাসার মানুষটির পছন্দ অনুযায়ী একটি সুন্দর চকলেট বক্স উপহার দিয়ে ভালোবাসার সম্পর্কটিকে আরো মিষ্টি করে তুলতে পারেন এই ভ্যালেন্টাইন্স ডে তে।

পারফিউমঃ

ভিন্ন রং ও সুবাসের পারফিউম অথবা বডি স্প্রে দিয়েও চমকে দিতে পারেন ভালোবাসার মানুষটিকে।

নিজের হাতে তৈরী উপহারঃ

একটু সময় নিয়ে নিজের হাতেই বানিয়ে নিতে পারেন কার্ড, ফটোফ্রেম কিংবা অন্য কোনো সুন্দর উপহার। নিজের সৃজনশীলতা এবং রুচির সমন্বয়ে তৈরী আপনার এই উপহারটি আপনার ভালোবাসার মানুষটি পছন্দ করবেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button