ঝিনাইদহ সদর

ঝিনাইদহে মাদক, ও জঙ্গী বিরোধী সুধী সমাবেশ

রোকনুজ্জামান মিলন

ঝিনাইদহে মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে ঝিনাইদহ সদর থানা চত্বরে এ সমাবেশের আয়োজন করা হয়।
সদর থানার ওসি এমদাদুল হক শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন পুলিশ সুপার হাসানুজ্জামান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মকবুল হোসেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ। অনুষ্ঠান পরিচালনা করেন সদর থানার ওসি (অপারেশন) মহসীন হোসেন। সমাবেশে সদর উপজেলার বিভিন্ন এলাকার জনপ্রতিনিধিসহ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান আলোচক পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দেশের শত্রু। একটি জাতিকে ধ্বংস করে দেয়। এর সাথে জড়িত যেই থাকুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। তিনি মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে সকলকে আরো বেশি সচেতন হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে সদর থানার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, পৌর কাউন্সিলর, সংবাদ কর্মি, সামাজিক সংগঠন,কমিউনিটি পুলিশিং সদস্যরা, উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button