ঝিনাইদহ সদর

নিখোঁজের আড়াই মাস পর ঝিনাইদহের নবগঙ্গা নদীতে লাশ উদ্ধার

ঝিনাইদহে দীর্ঘ আড়াই মাস নিখোঁজের পর শহরের ডাইবেটিক হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান খাইরুজ্জামান শিকদারের মৃতদেহ মিলল নবগঙ্গা নদীতে।

গত বুধবার দুপুরে উদ্ধার হওয়া মৃতদেহটি বৃহস্পতিবার মর্গ থেকে পরিবারের লোকজন সনাক্ত করেন। বিষয়টি নিশ্চিত করে মৃত খাইরুজ্জামানের শ্যালক শোলক মিয়া।

মৃত খাইরুজ্জামানের শ্যালক সোলক মিয়া জানান গত ১৬ ই আগষ্ট থেকে তার দুলাভাই নিখোজ ছিল সেই সময় বিভিন্ন পত্রিকায় নিখোজ সংবাদ ছাপা হয়ে ছিল। ১৬আগষ্ট গ্রামের বাড়ী শৈলকুপার ফুলহরি তে যাবার উদ্দেশ্যে চাকলাপাড়া ভাড়া বাড়ী থেকে বাহির হন। এরপর আর তাকে খুজে পওয়া যায়নি। তারা জানতে পারে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে একটি মৃত দেহ আছে।

মৃতদেহটি বুধবার বাসুদেবপুর নবগঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে। এরপর মর্গে গিয়ে পরনের প্যান্ট ও শার্ট, মাজার বেল্ট দেখে স্ত্রী ও পরিবার ও পরিজনরা লাশটি সনাক্ত করেন নিখোঁজ হয়ে যওয়া খাইরুজ্জামান। এরপর লাশটি যথাযথ কর্তৃপক্ষের মাধ্যামে নিয়ে রাত সাড় ১০টার দিকে গ্রামের বাড়ী শৈলকুপর ফুলহরি গ্রামে দাফন করা হয়। 

তার শ্যালক আরো জানান তার বোন দিনরুবা রিনা গত ২৪শে আগষ্ট ঝিনাইদহের সদর থানায় একটি সাধারন ডাইরি করেন।

যার নং ছিল ১৩০৫ /১৮ নিখোঁজের আগ পর্যন্ত খাইরুজ্জামান ডাইবেটিক হাসপাতালে ল্যাব টেকনিশিয়ান হিসাব কর্মরত ছিলেন বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button