ঝিনাইদহ সদর

আমরা কী পরিনা ঝিনাইদহের কৃতি সঙ্গীত শিল্পীকে বাঁচাতে?

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ছাত্রী , ঝিনাইদহের কৃতি সংগীত শিল্পী #ফারহা_ইসলাম_জ্যোতি, প্রায় এক বছর আগে ওভারি ক্যান্সারে আক্রান্ত হয়।

জ্যোতির বাবা খন্দকার আব্দুর রশীদ জানান, বর্তমানে সে মোম্বাইয়ে শুশ্রাত হাসপাতালে ডাঃ সুরেশ আদভানীর তত্বাবধানে চিকিৎসাধীন।সকল মেডিকেল টেস্টের পর ডাঃ জানিয়েছেন, ওর ক্যান্সার প্রাথমিক পর্যায়ে রয়েছে। নিয়মিত চিকিৎসা করালে ওকে বাঁচানো যাবে। ওর ক্যামো শুরু হয়েছে। আগামী ডিসেম্বরের ৭/৮ তারিখে ওকে ৩য় ক্যামো দিতে হবে। এরপর একটি অপারেশন হবে তারপর আবার ক্যামো চলতে থাকবে। মোম্বাইয়ে, জ্যোতির সাথে ওর মা ও স্বামী রয়েছে। ১মাস আগে জ্যোতি ৪ লাখ টাকা নিয়ে মোম্বাইয়ে যায়। বর্তমানে তার হাতে একটি পয়সাও নাই চিকিৎসা চালিয়ে জন্যে। জ্যোতির ও জ্যোতির অসহায় বাবা আমাদের সকলের কাছে সাহায্য চেয়ে আকুল আবেদন করেছেন। আমি সকলের কাছে আবেদন করছি এই বোনটিকে বাঁচাতে আসুন আমরা এগিয়ে আসি। ওকে সুস্হ করে তুলতে প্রায় ২০ লাখ টাকা লাগবে। এই টাকা এক সাথে লাগবে না, পর্যায়ক্রমে লাগবে। প্রায় ১ থেকে ২ বছর চিকিৎসা চালাতে হবে। এই টাকা ওর বৃদ্ধ বাবার পক্ষে যোগার করা সম্ভব নয়। আমার-আপনার সাহায্য ও ভালবাসাই পারে ওকে বাঁচিয়ে রাখতে এই পৃথিবীতে।

#জ্যোতিকে_সাহায্য পাঠনোর ঠিকানা সেভিং একাউন্টঃ ২২৮১৫১১৩৪০২৫ ডাচ বাংলা ব্যাংক, বিকাশ নং- (পারসোনাল) ০১৯২৮ ২৮২১১০। যে কোন তথ্য ও আপডেটর জন্যে জন্যে ওর বাবার সাথে যোগাযোগ করতে পারেন। জ্যোতির বাবা খন্দকার আব্দুর রশীদ একাউন্টঃ নং # 01716003196

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button