ঝিনাইদহ সদর

ঝিনাইদহে বাসদ এর ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রামিম হাসান, ঝিনাইদহের চোখ-

বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ এর ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও মহান রুশ সামাজতান্ত্রিক বিপ্লবের ১০১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের ঝিনাইদহ জেলা শাখার উদ্যোগে আজ ১৭ নভেম্বর ২০১৮ শনিবার বিকাল ৩ টায় ঝিনাইদহ প্রেসকøাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাসদ খুলনা জেলা শাখার সমন্বয়ক কমরেড জনার্দন দত্ত নান্টু। আরও উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বাসদ সমন্বয়ক এ্যাড: আসাদুল ইসলাম আসাদ এর সভাপতিত্বে ও সদস্য মোমিনুর রহমান মিটুল। অন্যান্যের মধ্যে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সিপিবি ঝিনাইদহ জেলা সাধারণ সম্পাদক কমরেড স¦পন বাগচী, গণফোরাম ঝিনাইদহ জেলা সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, বাসদ শৈলকুপা থানা সমন্বয়ক কমরেড আব্দুল মতিন বিশ^াস,হরিনাকুন্ডু থানা সাধারণ সম্পাদক কমরেড আ: রহিম কালীগঞ্জ থানা সমন্বয়ক ডা: আ: মান্নান, মহেশপুর থানা সমন্বয়ক কমরেড আ: ছালাম সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সরকারি কে.সি কলেজ সাধারণ সম্পাদক ছাত্র নেতা রুবিনা খাতুন প্রমুখ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, সাধারন মানুষ আশংকার মধ্যে আছে যে, সরকার পদত্যাগ না করে কথিত নির্বাচন কালীন সরকারের অধীনে আদৌ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হবে কি না। তিনি দেশের গণতন্ত্রের স্বার্থে একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ এবং সরকারী প্রভাব মুৃক্ত নির্ববাচনের মধ্যমে জনগনের গণতান্ত্রিক ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনসহ সরকারের প্রতি জোর দাবী জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button