ক্যাম্পাসশৈলকুপা

ঝিনাইদহে শতবর্ষী ঝুকিপূর্ণ স্কুলে ভোটকেন্দ্র নির্মানের আশ্বাস

রামিম হাসান, ঝিনাইদহের চোখ-

‘শতবর্ষী পরিত্যাক্ত স্কুল ভবনই ভোটকেন্দ্র’ নিরোনামে শনিবার খবর প্রকাশের পর ঝিনাইদহের শৈলকুপার রতিডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ইউএনও উসমান গনি। শনিবার সকালে তিনি স্কুলটি পরিদর্শন করেন এবং অগ্রাধিকার ভিত্তিতে ভবন নির্মানের কথা জানান।

পরিদর্শনের পর ঝিনাইদহ -১ শৈলকুপা আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা উসমান গনির সাথে সাংবাদিকদের কথা হলে তিনি বলেন, সংবাদটি দেখে তিনি ভোটকেন্দ্রটি পরিদর্শন করেছেন। শতবর্ষী রতিডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়টি অনেক পুরাতন ভোট কেন্দ্র। স্কুলের দুটি ভবনই পরিত্যাক্ত হওয়ায় অগ্রাধিকার ভিত্তিতে এ স্কুলের ভবন নির্মান করা হবে। ভবন পরিত্যাক্ত হলেও একটি নতুন ভবন নির্মান না হওয়া পর্যন্ত এবং পুরাতন ভবন সম্পূর্ণ ধ্বংস না হলে ভোটকেন্দ্র হিসাবে ব্যবহার করা যায় বলে তিনি জানান।

এ কেন্দ্রে ৪টি বুথের মধ্যে তিনটি বুথ থাকবে পাকা পরিত্যাক্ত ভবনে এবং একটি অস্থায়ী বুথ তৈরী করা হবে টিনের ঘরে। সহজে যাতায়াতের জন্য ভোট কেন্দ্রের চারপাশে বাশ বাগান থাকায় বাঁশ কেটে অস্থায়ী একটি মাটির রাস্তাও নির্মান করবেন বলে তিনি জানান।

রতিডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোখসানা খাতুন জানান, শনিবার সাকালে ঝিনাইদহ-১ আসনের রিটার্নিং কর্মকর্তা ইউএনও উসমান গনি রতিডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button