ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহ শহরে “মানবতার কেন্দ্র” উদ্বোধন

বরাবরের মতো আবারো ভিন্নভাবে অসহায় মানুষের পাশে দাড়ানোর উদ্দেশ্যে একটা ব্যতিক্রম ধর্মী মানবতার দেওয়াল বা কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। ফেসবুক ভিত্তিক সংগঠন ঝিনেদার আঞ্চলিক ভাষাষা” গ্রুপ এর প্রতিষ্ঠাতা তরিকুল ইসলাম মিঠুর জন্মদিন উপলক্ষে আজ ঝিনাইদহ শহরের ছয়টি স্পটে মানবতার কেন্দ্র স্থাপন এবং উদ্বোধন করা হল।

উদ্দেশ্য : যাদের অপ্রয়োজনীয় কাপড় বাড়িতে পড়ে আছে, তারা সেগুলো গরিব, দুখি, অসহায় মানুষের মাঝে দানের উদ্দেশ্য এখানে রেখে যেতে পারবেন , আর যেসব গরিব দুখি, অসহায় মানুষের এইসব কাপড় প্রয়োজন, তারা এখান থেকে নিয়ে যাতে পারবে। এই জন্য সমাজের সকলের সহযোগিতা কামনা করছি।


“ঝিনেদার আঞ্চলিক ভাষা গুরপির” উদ্যোগে ঝিনাইদহ শহরের বিভিন্ন জাইগায় উদ্বোধন করা হয়েছে নতুন প্রজন্মের ভিন্ন উদ্যোগ
“ মানবতা কেন্দ্র” নামে আলনা বা কাপুড় রাকার জিনিস। গুরুপির সভাপতি আসিফ কাজল এবং সহ সভাপতি সাইফুল ইসলাম লিকু পৃথক পৃথক ভাবে আলনাগুলো উদ্বোধন করেন এবং পাশাপাশি গুরুপ প্রতিষ্ঠাতার জন্মদিনির কেক কাটাও হয়।এসময় আরো উপস্তিত ছিলেন গ্রুপের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম টিটো, পরিকল্পনা ও যুগাযোগ সম্পাদক মাসুদ রানা সহ নিপা জামান, সুরভী রেজা, মোহাম্মদ আলী প্রমুখ।

প্রিয় ঝিনাইহবাসী, আপনাদের অপ্রয়োজনীয় কিন্তু ব্যবহার করার মতো কাপুড় এইসব মানবতা কেন্দ্রে দান করুন।আর যেসব অসহায় মানুষ অভাবের কারণে কাপুড় কিনতে পাচ্চেন না তারা এইসব কেন্দ্র থেকে তাদের প্রয়োজনীয় কাপুড় নিয়ে যাবেন।আপাতত উজির আলী স্কুলের পাশে, স্টেডিয়ামে সামনে, আরাপপুর স্ট্যান্ডে, পাগলা কানাই মোড়ে ঝিনেদার আঞ্চলিক ভাষা অফিসের সামনে এবং হাটের রাস্তায় মানবতা কেন্দ্রগুলো বসানো হয়েছে।
তাই আসুন, এই শিতে আর কিছু না পারি অন্তত আমাদের ব্যবহার করা/অপ্রয়োজনীয় কাপুড় গুলো সেইসব অসহায় মানুষের জন্য দান করি। আপনার এই সামান্য দানে শহরের অনেক অসহায় মানুষ উপকার পাবে বলে আমাদের বিশ্বাস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button