ঝিনাইদহ সদর

হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ, ঝিনাইদহ আঃলীগ সাঃ সম্পাদকের

ডিবিসি নিউজের ঝিনাইদহ জেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রহমান মিল্টন কে সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুত্বর আহত করার ঘটনায় জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহমর্মিতা প্রকাশ ও সুষ্ঠ বিচার দাবি করেছেন ।

ঘটনার পরদিন সকালেই কর্মী-সমর্থক নিয়ে সদর হাসপাতালে ছুটে যান ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু । তিনি সাংবাদিক মিল্টনের কাছ থেকে ঘটনার বিবরণ ও হামলাকারীদের সম্পর্কে তথ্য জেনে নেন। মেয়র তাকে শান্তনা দেন এবং হামলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন ।

এরকিছু পরে হাসপাতালে দেখতে আসনে কেন্দ্রীয় বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ও ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের বিএনপির এমপি প্রার্থী এড.আসাদুজ্জামান আসাদ ।

রবিবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালে সাংবাদিক মিল্টন কে দেখতে যান ঝিনাইদহ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর আসনের বিএনপি মনোনিত এমপি প্রার্থী এড. আব্দুল মজিদ । তিনি তাকে শান্তনা দেন ।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদের ঝিনাইদহ জেলা আহবায়ক ও বামঐক্যজোটের প্রার্থী এড, আসসাদুজ্জামান আসাদ তাদের কর্মী নিয়ে সাংবাদিক মিল্টন কে দেখতে হাসপাতালে যান।

এরপর ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মাসুম সহ অন্যান্য বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ডিবিসির ঝিনাইদহ প্রতিনিধি সৎ সাহসী সাংবাদিক মিল্টন কে দেখতে হাসপাতালে যান। নেতৃবৃন্দ তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন । তারা হামলায় গুরুত্ব আহত অপর স্থানীয় সাংবাদিক জহির হোসেন কেও ন্যায় বিচার পাওয়ার আশ^াস দেন ।

প্রসঙ্গত, ডিবিসি নিউজের ঝিনাইদহ জেলা প্রতিনিধি আব্দুর রহমান মিল্টন ও স্থানীয় দেশেরবাণী পত্রিকার প্রতিনিধি জহির হোসেনকে বে-ধড়ক মারপিট করে জহুরুল ইসলাম হিরো, শামীমুল ইসলাম শামীম সহ ১৫/২০ জন সন্ত্রাসী।

শনিবার রাত পৌনে ৯টার দিকে শহরের এইচএসএস সড়কে অবস্থিত সাংবাদিকদের অফিসে এ হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। দুর্বৃত্ত সন্ত্রাসীরা অফিস ভাংচুর করে কয়েকটি মোবাইল, ল্যাপটপ, ক্যামেরা, কম্পিউটার সিপিউ, রাউটার, টেলিভিশন বুম সহ কয়েক লক্ষ টাকার সরঞ্জাম ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button