ঝিনাইদহ সদর

মার্কেন্টাইল ব্যাংকের ঝিনাইদহ শাখার উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ১৩৪তম শাখা হিসেবে ‘ঝিনাইদহ শাখা’ মঙ্গলবার উদ্বোধন করা হয়েছে। ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চীফ ফিন্যান্সিয়াল অফিসার ও এসইভিপি ড. মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন ঝিনাইদহ জেলা পরিষদ সচিব মো. রেজাই রাফিন সরকার, অ্যাসোসিয়েশন অব অ্যাডভান্স অ্যান্ড ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক মো. মাহমুদুল ইসলাম ফোটন, ঝিনাইদহ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ মো. আকতারুজ্জামান ও ঝিনাইদহ কলেজের ভাইস প্রিন্সিপাল কাজী মাহবুবুর রহমান।

ব্যাংকের কুষ্টিয়া শাখা প্রধান এ এইচ এম কাউসারুল ইসলাম স্বাগত বক্তব্য দেন এবং ঝিনাইদহ শাখাপ্রধান তৌহিদুজ্জামান আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় ঝিনাইদহের সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জোহরা, মার্কেন্টাইল ব্যাংকের যশোর শাখা প্রধান মো. আরাফাত মোস্তফা, চুয়াডাঙ্গা শাখাপ্রধান মো. ইকবাল হোসেনসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যম কর্মীসহ বিপুলসংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন।

মার্কেন্টাইল ব্যাংকের ঝিনাইদহ শাখা সুলতান মার্কেট, হোল্ডিং নং-৩১, হোসেন শহীদ সোহরাওয়ার্দী সড়ক, ওয়ার্ড নং-৬, উপজেলা ও পৌরসভা-ঝিনাইদহ, জেলা-ঝিনাইদহ-তে অবস্থিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button