কালীগঞ্জ

ঝিনাইদহে বিএনপির ৫০ নেতা-কর্মির আ’লীগে যোগদান

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রায়গ্রাম ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক রোস্তম আলী ৫০ জন নেতা-কর্মি নিয়ে আওয়ামীলীগে যোগদান করেছেন।

বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা রায়গ্রাম ইউনিয়নে বুজরুক মুন্দিয়া গ্রামে আওয়ামীলীগের নির্বাচনী অফিস উদ্বোধন অনুষ্ঠানে তিনি আনুষ্ঠানিক ভাবে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন এবং নৌকা প্রতিকে ভোট দেবার প্রতিশ্রুতি দেন। এ অনুষ্ঠানে রোস্তম আলী ও তার পরিবারের সদস্য তরিকুল ইসলাম, এরশাদ আলী ভুট্রো, জলিল উদ্দিন, বিশারত হোসেনসহ ৫০জন বিএনপি নেতা-কর্মি আ’লীগে যোগদান করেন ।

এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ইসরাইল হোসেন, কালীগঞ্জ পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আশরাফুল আলম আশরাফ, সাবেক মেয়র ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান বিজু, রায়গ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন অপু, শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ফরিদ আহমেদ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা, উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজা, মোচিক সমবায় সমিতির সাধারন সম্পাদক গোলাম রসুল, আ’লীগ নেতা ও সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মন্টু, যুবলীগের সিনিয়র সভাপতি শিবলী নোমানী, নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্ট এর সিইও এমদাদুল হক সোহাগ প্রমূখ।

নির্বাচনী অফিস উদ্বোধন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে এমপি আনার বলেন, ঝিনাইদহ-৪ আসনে ভোট বিপ্লবের মাধ্যমে নৌকার জয় সুনিশ্চিত করতে হবে। এই আসনের প্রতিটি ইউনিয়নের হাটবাজার, পাড়ামহল্লা, এমনকি প্রত্যেক বাড়িতে নৌকার গণজোয়ার সৃষ্টি করতে হবে। নেতাকর্মীদের প্রতিদিন ভোটারদের দোরগোড়ায় গিয়ে ভোট চাইতে হবে। দেশকে জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে নৌকার কোনো বিকল্প নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button