ঝিনাইদহ সদর

কে এই ঝিনাইদহের টুটুল ?

ঝিনাইদহের চোখঃ
ঝিনাইদহ শহরের শিকারপুর গ্রামে নির্যাতনের শিকার সেই গৃহবধু রেখা (২২) চার দিন পর অভিযোগ দাখিল করেছে। সোমবার রাতে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খানের সাথে সাক্ষাত করে অভিযোগ দেন।

এ সময় ঝিনাইদহ জেলা মানবাধিকার বাস্তবায়ন সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রভাবশালীদের হুমকী ও ক্রমাগত বাধার কারণে এতোদিন রেখা ও তার পিতা আব্দুল ওহাবকে থানায় আসতে পারেনি। হামলার শিকার রেখা খাতুন ঘটনার পর থেকেই ঝিনাইদহ সদর হাসপাতালে মাথায় ব্যান্ডেজ ও ভাঙ্গা হাত নিয়ে ভর্তি রয়েছেন।

রেখার পিতা আব্দুল ওহাব অভিযোগ করেন কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রতিবেশি মতলেব মুন্সির ছেলে মসিউর রহমান টুটুল নামে এক লম্পট রেখাকে মারপিট করে মাথা ফাটিয়ে একটি হাত ভেঙ্গে দেয়। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে রেখার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশের কাছে রেখা অভিযোগ করেন, টুটুল গ্রামে লম্পট হিসেবে পরিচিত। এর আগেও অনেক মেয়েকে সে উত্যক্ত করেছে। কিন্তু প্রভাবশালী হওয়ায় তার বিুরদ্ধে কেও টু-শব্দ করেনি। গ্রাম সর্ম্পকে চাচা হলেও লম্পট টুটুল রেখার প্রায় কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু বিস্কুট ফ্যাক্টরীর কর্মচারী রেখা টুটুলের কু প্রস্তাবে রাজি হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button