ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে বিদ্যুতস্পৃস্টে দগ্ধ ব্যক্তিকে রেফার্ড

রামিম হাসান,ঝিনাইদহের চোখঃ
ঝিনাইদহে বিদ্যুতস্পৃষ্ট হয়ে সুজন কাজী(২২) নামের এক রংমিস্ত্রি দগ্ধ হয়েছে । ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিলে সেখান থেকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয় ।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঝিনাইদহ শহরের কালিকাপুর বটতলা বাজারের আবাসিক এলাকায় এ ঘটনা ঘটেছে । বিদ্যুতস্পৃষ্টে দগ্ধ সুজন কাজী সদর উপজেলার কালীকাপুর গ্রামের মিলন কাজীর ছেলে ।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, ঝিনাইদহের কালীকাপুর বটতলা বাজারের আবাসিক এলাকায় নাসির উদ্দিনের একতলা ভবনের ছাদে রং এর কাজ করছিল ৩জন রংমিস্ত্রি । এসময় ছাদের উপর দিয়ে যাওয়া ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ওজোপাডিকো) এর ১লাখ ৩২ হাজার ভোল্টের তারে সুজন কাজী নামের এক রংমিস্ত্রি স্পৃষ্ট হয় । এসময় বিকট শব্দে তারে বিষ্ফোরণ ঘটলে মিস্ত্রি সুজনের সারাশরীর দগ্ধ হয় । খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ইউনিট তাকে উদ্ধার করে ।

ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার দিলিপ কুমার সরকার জানান, পিডিবির হাই ভোল্টেজের তারে স্পৃষ্ট হয়ে এ দুর্ঘটনা ঘটে।
সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার শাহিন ঢালী জানিয়েছেন, সুজনের শরীরের বেশীরভাগ অংশ দগ্ধ ও অবস্থার অবনতি ঘটায় ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে।

এদিকে কালিকাপুর আবাসিক এলাকায় সেখানকার একজন প্রতিবেশি এড. শাহী রহিম জানান, হাই ভোল্টেজের তার নিচে টাঙানোর কারণে সাম্প্রতিক তিন জন মানুষ মারা গেছে এ এলাকায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button