ক্যাম্পাসটপ লিড

ঝিনাইদহ আব্দুর রউফ কলেজে ব্যবহারিক পরীক্ষায় অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ

রাসেল আহাম্মেদ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা আব্দুর রউফ ডিগ্রী কলেজে ব্যবহারিক পরীক্ষা বাবদ অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ উঠেছে।

জানা যায়, এ বছর আব্দুর রউফ ডিগ্রী কলেজ থেকে ৪০০ জন ছাত্র ছাত্রী এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহন করবেন। পরীক্ষার্থী সকলের কাছ থেকে ব্যবহারিক পরিক্ষা বাবদ ২৫০ টাকা করে আদায় করেন আইসিটি বিভাগের শিক্ষক মোদাচ্ছের আলী।

এই বিষয়ে এইচ এস সি পরীক্ষার্থী নাজমুল মিয়া (রোল ৫৭০), রনি মিয়া (রোল ৫৭১), মেহেদী হাসান ( রোল ৫৬৪), রায়হান মিয়া (রোল২৮৬), উত্তম মিয়া (রোল৫৩৬), রিতু খাতুন (রোল০৭), তাসলিমা খাতুন (রোল২৮১), মুন্না মিয়া (রোল ২৫৯) জানান, ব্যবহারিক পরীক্ষা ও কোচিং করা বাবদ আমাদের কাছ থেকে ২৫০ টাকা করে নেন মোদাচ্ছের স্যার। কিন্তু আমাদের কোচিং করানোর কথা থাকলেও কোচিং করাননি মোদাচ্ছের স্যার। শুধু একটা পরীক্ষা নেওয়া হয়েছে আমাদের।

এমন অভিযোগে আইসিটি বিভাগের শিক্ষক (তথ্য যোগাযোগ প্রযুক্তি) মোদাচ্ছের আলীর কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন কোচিং করানো বাবদ সকলের কাছ থেকে ২৫০ টাকা করে নেওয়া হয়েছে। তবে কোচিং না করানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন। যারা সুপারিশে ফরম ফিলাপ করেছে তাদের কে কোচিং করানো হয়নি, তবে তাদের কাছ থেকেও ২৫০ টাকা করে নেওয়া হয়েছে।

ব্যবহারিক পরীক্ষায় ২৫০ টাকা করে নেওয়ার কোন নীতি মালা আছে কিনা এই বিষয়ে ডাকবাংলা আব্দুর রিউফ ডিগ্রী কলেজের অধ্যক্ষ রবিউল ইসলামের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন ।, এই টাকা নেওয়ার কোন নীতিমালা নেই বা কেউ নিয়েছে কিনা এ বিষয়ে আমার জানা নাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button