কোটচাঁদপুরক্যাম্পাস

ঝিনাইদহের কোটচাঁদপুর সরকারি কলেজের শিক্ষককে মারধর

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর সরকারি কলেজের ক্রীড়া বিভাগের প্রধান রেজাউল করিমকে পিটিয়েছে এলাকার প্রতিপক্ষরা। বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার কুমড়াবাড়িয়া ইউনিয়নের ভূমি অফিসে এই ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেছে। অধ্যাপক রেজাউল করিম সদর উপজেলার ধোপাবিলা গ্রামের হাজী আমজাদ হোসেন মোড়লের ছেলে এবং ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলামের ভাই।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,বৃহস্পতিবার বিকালে রেজাউল করিম কুমড়াবাড়িয়া ভূমি অফিসে জমির খাজনা দিতে যায়। পূর্ব শত্রুতার জের ধরে কুমড়াবাড়িয়া ইউনিয়নের মেম্বার আনোয়ার,কলিমউদ্দিন,লাল্টু,জামাল ও বাবলু জোটবন্ধ হয়ে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। খবর পেয়ে ঝিনাইদহ সদর থানার এসআই ইউনুস আলী ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

কুমড়াবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম অভিযোগ করেন, এলাকার হাজী আমজাদ হোসেন মোড়ল অটিস্টিক প্রতিবন্ধী বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়। স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন ভাই রেজাউল করিম। বিদ্যালয়ে ইউনিয়নের মেম্বারগনের পছন্দের প্রার্থীদেরকে নিয়োগ দিতে চাপ সৃষ্টি করে আসছিলেন। তাদের নির্দেশ না মানায় সম্প্রতি বিদ্যালয় থেকে মেম্বারগণ জেলা প্রশাসকের ছবি নামিয়ে ফেলে অগ্নিসংযোগ করে। এ ঘটনায় আমি গত ১৫ জানুয়ারি ইউনিয়নের মেম্বারগণের নামে আদালতে মামলা করি। এতে তারা ক্ষিপ্ত হয়ে ভাইকে পিটিয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি(তদন্ত) ইমদাদ হোসেন জানান, উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে। পুলিশ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button