ঝিনাইদহ সদরটপ লিডনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়পত্র সংগ্রহ

সুলতান আল একরাম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ সদর উপজেলার চেয়ারম্যান পদে নির্বাচন অংশ গ্রহনের লক্ষ্যে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এ্যাড.আব্দুর রশিদ।

সোমবার দুপুরে সদর উপজলা নির্বাচন অফিসারের কাছ থেকে এ্যাড. আব্দুর রশিদের পক্ষে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন। আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এ্যাড. আব্দুর রশিদকে বরণ করে নিতে সদর উপজেলা ও সকল ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের একাশং জেলার হাটগোপালপুর বাজার থেকে মটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাকে শহরে নিয়ে আসেন।

ঝিনাইদহে এসে তিনি প্রথমেই শহরের মুজিব চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাষ্কর্যে ও মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন। এর পর তিনি তার নিজ গ্রামে তার বাবা-মা এবং মরমী কবি পাগলা কানাইয়ের কবরে পুষ্পমাল্য অর্পণ করে নির্বাচনী কার্যক্রম শুরু করেন। সংক্ষিপ্ত পথ সভায় তিনি শেখ হাসিনার ভিষনকে সামনে নিয়ে ঝিনাইদহ সদর উপজেলাকে সন্ত্রাস ও দূর্নীতিমূক্ত করতে এবং শহরের সুবিধা গ্রামে পৌছে দেওয়ার লক্ষ্যে নৌকার বিজয় সুনিঞ্চিত করতে সকল ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, যুবলীগের লীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, যুবলীগ নেতা নুর এ আলম বিপ্লব জেলা ছাত্র লীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button