মহেশপুর

বাঁচতে চায় দেহ ঝলসে যাওয়া শিশু ফয়সাল

রিজভী ইয়ামিন, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ মহেশপুরের ৮ নং বাঁশবাড়ীয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ভাসানপোতার আকাশ বাতাশ ভারি হয়ে আছে প্রতিবন্ধি শিশু ফয়সালের বোবা কান্নায় । শিশু ফয়সাল ও মা মরিয়ম জন্ম থেকেই প্রতিবন্ধী । চলোন বলোন হীনও প্রতিবন্ধী শিশু জন্ম দেবার কারণে ছাড়তে হয় স্বামীর ঘর । বেশ কিছুদিন পরে অসহায় মা ও শিশুর পাশে দাড়ায় দিন মুজুর সাইদুল ইসলাম । মরিয়ম কে দেন স্ত্রীর মর্যাদা ।

ভালোই চলছিল অভাবের সংসার হঠাৎ আগুন কেড়ে নিল সবকিছুই । দুই টি ছাগল সহ থাকার ঘর ও আসবাবপত্র পুড়ে ছায় । এ ছাড়াও আগুনের লেলিহান শিখা অর্ধ-অঙ্গ ঝলসে দিয়েছে প্রতিবন্ধি শিশু ফয়সালের । তাই বাক হীন শিশুটির দগ্ধ যন্ত্রনা ফুটে উঠেছে তার আর্তোনাদে । ২৭ দিন অতিবাহিত হলেও দেখতে আসেনি তেমন কেউ,পাইনি কারো সাহায্যের হাত। তাই টাকার অভাবে চিকিৎসা নিচ্ছে পড়া তেল আর গ্রাম্য ডাক্তারের কাছ থেকে। স্থানীয় প্রতিনিধীরা জানান সময়ের অভাবে দেখতে যেতে পারেনি দগ্ধ শিশু ফয়সাল কে । তবে দেখা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দেন ।

ফয়সাল এর পরিবার ও প্রতিবেশিরা জানান, ফয়সাল এর চিকিৎসা করতে অনেক টাকার প্রয়োজন।

হতদরিদ্র এই পরিবারের পক্ষে সন্তানের চিকিৎসার খরচ করা সম্ভব না। তাই ফয়সাল এর চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতাসহ স্বজনরা।

সাহায্য পাঠানোর ঠিকানা, বিকাশ নাম্বার-০১৯৭৩-৭২৮৩৭১। বিস্তারিত জানতে ফয়সাল এর নানা মোঃ মইবুল ইসলাম । মোবাইল নাম্বার ০১৯৮৯-৭৬৭০৬২

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button