কালীগঞ্জ

ঝিনাইদহের মহাসড়কে যানজট সৃষ্টিকারীর বিরুদ্ধে ব্যাবস্থা

টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ কালীগঞ্জে মহাসড়কের উপর অযথা বাস, ট্রাক রেখে যানজট সৃষ্টিকারী গাড়ীর লাইসেন্স জব্দ করা সহ প্রয়োজনে তার বিরুদ্ধে বিআরটিকে ব্যাবস্থা নেওয়া হবে। সোমবার সকালে কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভাতে মহাসড়কে দূর্ঘটনা প্রতিরোধ ও যানজট নিরসনে এই সিদ্ধান্ত নেওয়ার প্রস্তাব করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহার সভাপতিত্বে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্টিত সভাতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি জাকির হোসেন, কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভীন ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হুসায়েন শাফায়েত।

সভার শুরুতেই ইউএনও সূবর্ণা রানী সাহা কালীগঞ্জ থানা পুলিশের কর্মকান্ডে ভূসয়ি প্রসংশা ও বর্তমান আইনশৃংখলা পরিস্থিতি সন্তোষজনক বলে উল্লেখ করেন। তিনি জানান, আগামী ২৪ মার্চ কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনটি শান্তিপূণ পরিবেশে সম্পন্ন করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়াও জনসাধারনের নিরাপদ চলাচলের জন্য সড়কে অযথা দাড়িয়ে থাকা ট্রাক বাসের বিরুদ্ধে নতুন পন্থায় ব্যাবস্থা ও বাল্য বিয়ে বন্ধ সহ বিভিন্ন সামাজিক উন্নয়নে আরো পদক্ষেপ গ্রহন করবেন বলে জানান।

সভায় উপস্থিতদের সদস্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সমকাল প্রতিনিধি জামির হোসেন, কালীগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা সামসুর রহমান, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, একরামুল হক সংগ্রাম, আবুল কালাম আজাদ, নাছির চৌধুরী ও ইলিয়াস রহমান মিঠু প্রমুখ। সভাতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান, গনমাধ্যম কর্র্মী ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button