ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে ইউপি চেয়ারম্যানের উপর হামলা

ওলিয়ার রহমান ,ঝিনাইদহের চোখঃ
ঝিনাইদহের সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এসময় সন্ত্রাসীরা তাদের চারটি মোটরসাইকেল ভেঙ্গে দেয়। তবে কেউ আহত হয়নি। ঘটনাটি ঘটেছে শনিবার বিকাল ৫টার দিকে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। তবে এ ঘটনার পর থেকে এলাকায় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা চলছে। কিছুদিন আগেও চেয়ারম্যানের উপর দু’দফায় হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে ইউপি মেম্বার আসাদুজ্জামান ও জুয়েল আহত হয়।

স্থানীয়রা জানিয়েছে, স্থানীয় আওয়ামীলীগের দু’টি গ্রুপের মধ্যে অভ্যন্তরিন দ্বন্দের জের ধরে এই হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।

১৭ নং নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবির হোসেন জানান, বিকালে আমি আমার পরিষদের অবস্থান করছিলাম। ৫টার দিকে স্থানীয় আওয়ামীলীগ নেতা ঝন্টুর নেতৃত্বে ৪০/৫০ জন এসে হামলা করে। তারা পরিষদের নিচে থাকা আমার ও আমার সহকর্মীদের চারটি মোটসাইকেল ভাঙ্গচুর করে। তবে সেখানে অবস্থান করা সবাই দৌড়ে পরিষদের উপরে উঠে পড়াই কেউ আহত হয়নি।

ঝন্টু বলেন,আমি বিষয়টি শুনেছি আমি কিছু জানি না হামলার বিষয়ে,আমি বিষয়খালীতে তখন অবস্থান করছিলাম।

নলডাঙ্গা পুলিশ ফাড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, ঘটনার পর পর সেখানে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর থানাতে মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button