ঝিনাইদহ সদরধর্ম ও জীবন

ঝিনাইদহে অজিত কুমারের মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলী জানালেন কনক কান্তি দাস

রামিম হাসান,ঝিনাইদহের চোখ: নারকেলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শ্রী অজিত কুমার বিশ্বাসের মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলী জানানো হয়েছে। জেলা শহরের মদন মোহন মন্দিরে মঙ্গলবার দুপুরে শেষ শ্রদ্ধাঞ্জলী জানাতে হিন্দু ধর্মাবলম্বী সহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধি, সংগঠক,আত্মীয় স্বজন ও হিন্দু ধর্মীয় নানা সংগঠনের প্রতিনিধি উপস্থিত হয়। 

শ্রদ্ধাঞ্জলী জানাতে মদন মোহন মন্দিরে উপস্থিত হন ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি কনক কান্তি দাস। এছাড়া সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আরতি দত্ত, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন চন্দ্র বিশ্বাস, মদন মোহন মন্দির কমিটির সভাপতি অলোক কুন্ডু ,সাধারণ সম্পাদক সুশান্ত সরকার,বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের জেলা সভাপতি পলাশ কুমার, পূজা উদযাপন পরিষদের ঝিনাইদহ সদর থানা সভাপতি , সাধারণ সম্পাদক প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঝিনাইদহ জেলা শাখা ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ ঝিনাইদহ জেলা শাখা শ্রদ্ধাঞ্জলী জানান। এছাড়াও শ্রী অজিত কুমারের স¥রণে আরও শ্রদ্ধাঞ্জলী জানান অনুভব বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, বাংলাদেশ নমশুদ্র কল্যাণ পরিষদ ও বাংলাদেশ ছাত্রযুব ঐক্য পরিষদ শ্রদ্ধা জানায়।
বিভিন্ন শ্রেণী পেশার মানুষের শ্রদ্ধঞ্জলী জানানো শেষে মদন মোহন মন্দির থেকে শ্রী অজিত কুমারের মরদেহ মহিষাকুন্ডু মহা শ্বশাণে শেষকৃত্য সম্পন্ন করা হয়।
প্রসঙ্গত গত ৩১ তারিখ রাতে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে শেষ নিশ্বাস ত্যাগ করেন সর্বজন শ্রদ্ধেও শ্রী অজিত কুমার বিশ্বাস। মৃত্যুকালে তিনি ৩ পুত্র-কন্যা সহ অসংখ্যা গুণগ্রাহী, ভক্তবৃন্দ ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button