অন্যান্য

প্রেমিককে ৭৭ হাজার কল করে গ্রেফতার হলেন প্রেমিকা

ঝিনাইদহের চোখ ডেস্কঃ

খুব বেশি কিছু নয়, একবার কথাই বলতে চেয়েছিলেন প্রেমিকের সঙ্গে। এ জন্য এক সপ্তাহে ৭৭ হাজার বার ফোন করেন প্রেমিকের মোবাইলে। আর এ অপরাধে গ্রেফতার করা হয়েছে মেক্সিকোর ২৮ বছর বয়সী তরুণীর নাম লিন্ডা মারফিকে।

জানা যায়, উইলিয়াম রায়ানস নামের এক যুবকের সঙ্গে পরিচয়ের পর তার সাথে প্রেমের সম্পর্কে জড়ান লিন্ডা। কিন্তু উইলিয়াম এই সম্পর্কের জের বেশিদিন টানতে চাননি। তাই কয়েকদিনের মধ্যেই ভেঙে যায় সে সম্পর্ক।

তবে লিন্ডা ব্রেকআপ হয়ে যাওয়ার কয়েকদিন পরই সম্পর্ক পুনঃস্থাপন করতে মরিয়া হয়ে উঠেন। তাই তিনি উইলিয়ামকে বারবার ফোন করতেন। কিন্তু লিন্ডার কোনো ফোন রিসিভ করেননি উইলিয়াম। ফোনের পর ফোনে বিরক্ত হয়ে পুলিশের দ্বারস্থ হন উইলিয়াম। লিন্ডার ফোনের কল হিস্ট্রি পরীক্ষা করে পুলিশ জানতে পারে এক সপ্তাহে ৭৭ হাজার ৬৩৯ বার ফোন করেছেন লিন্ডা।

এছাড়া এই সময়ের মধ্যে তিনি সাবেক প্রেমিক উইলিয়ামকে ই-মেইল করেছেন ১ হাজার ৯৩৭ বার, এসএমএস পাঠিয়েছেন ৪১ হাজার ২২৯টি, ভয়েস ম্যাসেজ দিয়েছেন ২১৭টি এবং চিঠি দিয়েছেন ৬৪৭টি।

অভিযোগের সত্যতা পেয়ে আলবুকারিন পুলিশ ডিপার্টমেন্ট লিন্ডাকে গ্রেফতার করে।

লিন্ডা জানান, তিনি তিনটি ফোন থেকে একসঙ্গে উইলিয়ামের বাড়ির ল্যান্ডফোন, মোবাইল ও অফিসের ফোনে বিরতিহীন কল করেছেন। উইলিয়ামের সঙ্গে একবার কথা বলার জন্য দিনে সব সময় ফোন করতেন তিনি। রাত জেগে ফোন করার জন্য বিশেষ ধরনের এনার্জি ড্রিংক ও অ্যামফেটামাইন জাতীয় ওষুধও খেতেন।

পুলিশের মনে করে, লিন্ডা অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার নামের এক বিশেষ মানসিক রোগে ভুগছেন। এই রোগাক্রান্তরা মানসিক উদ্বেগে ভোগেন। এছাড়া একই কাজ বারবার করে যাওয়া থেকে নিজেকে বিরত করতে পারেন না তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button