কালীগঞ্জটপ লিড

ঝিনাইদহে মামলার আসামিদের পাল্টা মামলাতে জেলহাজতে ১২ জন

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ কালীগঞ্জে চাঞ্চল্যকর সাবেক পৌর প্যানেল মেয়র ও বিএনপি নেতা ইসমাইল হত্যাকাণ্ডে বাদী পক্ষের ১২ জনকে প্রতিপক্ষের ঘর পোড়ানো মামলায় জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

বুধবার ঝিনাইদহ আদালতে ওই মামলার জামিন নিতে গেলে আদালত তাদের জামিন নামন্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য ২০১৪ সালের ১৩ মে কালীগঞ্জ শহরের চাপালী গ্রামে প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তদের হাতে ইসমাইল হোসেন খুন হয়। ওইদিন বিকেলেই ঘটনার জের ধরে বিক্ষুব্দ গ্রামবাসী চিহ্নিতদের ঘরবাড়ি পুড়িয়ে দিলে কয়েকদিন পর হত্যা মামলার ২নং আসামি আজিজারের স্ত্রী আম্বিয়া খাতুন বাদি হয়ে মামলাটি দায়ের করেছিল।

এ মামলায় জেলহাজতে পাঠানোদের মধ্যে রয়েছে, নিহত প্যানেল মেয়র ইসমাইল হোসেনের পুত্র ইমরান, তার ভাইপো সুজন ও চাপালী গ্রামের আব্দুর রহিম, পারভেজ, মতিয়ার, আবু বক্কার, মুক্তার, জসিম, ইমন, সোহেল, বুড়ো জাহিদ ও রবিউল।

ঘর পোড়ানো মামলার জেলহাজতে প্রেরণ আসামিদের স্বজনদের সূত্রে জানা যায়, কালীগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর প্যানেল মেয়র চাপালী গ্রামের ইসমাইল হোসেন ২০১৪ সালে নিজ গ্রামের চিহ্নিত সন্ত্রাসীদের হাতে খুন হয়। সে সময়ে নিহত ইসমাইলের স্ত্রী বাদী হয়ে থানাতে একটি হত্যা মামলা দায়ের করেছিলেন।

কিন্তু ওই মামলার অভিযুক্ত আসামিদের এখনও কোন সাজা হয়নি। উল্টো তাদেরই ঘর পোড়ানো মামলায় নিহত ইসমাইলের পুত্র ও ভাইপোসহ ১২ জনকে জেল হাজতে যেতে হল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button